shono
Advertisement
Arjun Kapoor

'কখনও ভুলে যেও না...', মালাইকাকে মনে করিয়ে দিলেন 'প্রাক্তন' অর্জুন?

সম্পর্কে আছেন? নাকি নেই? খোলসা করেন না মালাইকা বা অর্জুন কেউই।
Published By: Akash MisraPosted: 12:41 PM Oct 25, 2024Updated: 12:42 PM Oct 25, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সম্পর্কে আছেন? নাকি নেই? খোলসা করেন না মালাইকা বা অর্জুন কেউই। তবে দুজনের মধ্যে যে প্রেম রয়েছে, তার প্রমাণ প্রচুর। এই যেমন, মালাইকার বাবা প্রয়াত হতেই, মালাইকার পাশে কাঁধ নিয়ে দাঁড়িয়ে পড়েছিলেন অর্জুন। কিন্তু তাঁদের সম্পর্ক যে অল্প হলেও, ঘেঁটেছে, তার প্রমাণ মাঝে মধ্যেই মেলে সোশাল মিডিয়ায়। কখনও ইঙ্গিতপূর্ণ পোস্টে, তো কখনও সরাসরি! এবারটি ঠিক এমনই করলেন অর্জুন কাপুর। আচমকাই ইনস্টাগ্রামে তাঁর অদ্ভুত পোস্ট। অর্জুন লিখলেন, 'কখনও ভুলে যেও না তুমি কে...'। নিন্দুকরা মনে করছেন, এটা একেবারেই মালাইকার উদ্দেশে লিখেছেন অর্জুন।

Advertisement

কয়েকদিন আগেই খবর রটে যায়, অর্জুন কাপুর ও মালাইকা অরোরার সম্পর্কে নাকি ভাঙন। দুজনের নাকি ব্রেকআপ! তবে নিন্দুকদের যেন ঘুম ভাঙল একটা ভিডিও দেখে। যে ভিডিওতে দেখা গেল মুম্বই বিমানবন্দরে অর্জুন ও মালাইকা! তবে দুজনেই আলাদা আলাদা গাড়ি থেকে নামলেন। এমনকী, বিমানবন্দরেও ঢুকলেন আলাদা। তবে গুঞ্জনে এল, মালাইকা ও অর্জুন একসঙ্গেই বিমানে চড়েছেন। কিন্তু কোথায় গেলেন, তা কিন্তু জানা যায়নি।

২০১৬ সালে আরবাজ-মালাইকার আলাদা থাকার কথা জানা যায়। ২০১৭ সালে আইনিভাবে তাঁদের বিচ্ছেদ হয়। এর কিছুদিন পর থেকেই অর্জুন কাপুরের সঙ্গে মালাইকার সম্পর্কের গুঞ্জন শোনা যায়। একটা সময়ের পর কেউই আর নিজেদের সম্পর্ক নিয়ে লুকোছাপা করেননি। মালাইকার থেকে প্রায় ১০ বছরের ছোট অর্জুন।

গতবছর থেকেই মাঝেমধ্যে এই গুঞ্জন শোনা যাচ্ছিল। এর মাঝে দুই তরফেই সোশ্যাল মিডিয়ায় ইঙ্গিতপূর্ণ পোস্ট বহাল রেখেছিলেন। কেউ শান্তির খোঁজে তো কেউ বা আবার আবর্জনা কটাক্ষে নেটপাড়ায় শোরগোল ফেলছেন! সম্পর্কে ফাটল ধরার মাঝে তৃতীয় জনের প্রবেশের কথাও শোনা যাচ্ছিল। তবে বিচ্ছেদ হলেও বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রয়েছে তাঁদের মধ্যে।

শোনা যায়, বান্দ্রায় ২০ কোটি টাকা দিয়ে একটি চারটি বেডরুম, কিচেন, ড্রয়িংরুমওয়ালা ফ্ল্যাট কিনেছিলেন অর্জুন। কারণ সেটি মালাইকার বাড়ির পাশে। কিন্তু এখন নাকি চিত্র আলাদা। মালাইকা ও অর্জুন এখন ভিন্ন পথের যাত্রী। তবে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়ার আগে নিজেদের কিছুটা সময় দিয়েছিলেন তাঁরা। দূরে থেকেই বুঝতে চেয়েছিলেন সম্পর্কের গুরুত্ব। আর তাই তো সব গুঞ্জন উড়িয়ে মালাইকা জানিয়ে ছিলেন তাঁর মন অর্জুনেই রয়েছে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • বান্দ্রায় ২০ কোটি টাকা দিয়ে একটি চারটি বেডরুম, কিচেন, ড্রয়িংরুমওয়ালা ফ্ল্যাট কিনেছিলেন অর্জুন। কারণ সেটি মালাইকার বাড়ির পাশে।
  • অর্জুন কাপুর ও মালাইকা অরোরার সম্পর্কে নাকি ভাঙন।
Advertisement