shono
Advertisement
Bhool Bhulaiyaa 3

'মঞ্জুলিকা' রূপে মাধুরী-বিদ্যার যুগলবন্দি, ঘেঁটে ঘ কার্তিক! ‘ভুলভুলাইয়া ৩’ ট্রেলারে বড়সড় চমক

দিওয়ালিতে মুক্তি পাচ্ছে এই ছবি।
Published By: Akash MisraPosted: 05:10 PM Oct 09, 2024Updated: 05:25 PM Oct 09, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আমি যে তোমার, শুধু যে তোমার!’ গা ছমছমে মহলে নূপুরের শব্দ। কানে ভেসে আসে মঞ্জুলিকার বদলার হুমকি। আগেভাগেই শোনা গিয়েছিল যে, ‘ভুলভুলাইয়া ৩’ (BHOOL BHULAIYAA 3) ছবিতে বিদ্যা বালন ফিরছেন। তখন থেকেই ট্যুইস্টের অপেক্ষায় ছিলেন দর্শক অনুরাগীরা। বুধবার এই ছবির ট্রেলার প্রকাশ্যে আসতেই গায়ে কাঁটা ধরিয়ে দিলেন বিদ্যা। তবে বিদ্যা একা নয়, এবারের চমক দুই মঞ্জুলিকা। হ্য়াঁ, বিদ্যার সঙ্গে এবার মঞ্জুলিকার রূপে ধরা দেবেন মাধুরী দীক্ষিত।

Advertisement

২০০৭ সালে মুক্তিপ্রাপ্ত ‘ভুলভুলাইয়া’ ছবির প্রসঙ্গ উত্থাপন হলে মঞ্জুলিকা ওরফে বিদ্যা বালনের সেই ভয়ঙ্কর রূপের কথা আসবেই। বলা ভালো, বিদ্যা বালনের দুরন্ত অভিনয়ই ছিল পরিচালক প্রিয়দর্শনের ‘ভুলভুলাইয়া’ ছবির তুরুপের তাস। এমনকী, কার্তিক আরিয়ান ও কিয়ারা আডবাণীর ‘ভুলভুলাইয়া ২’ ছবিতেও এসেছিল মঞ্জুলিকার গল্প। তবে সেখানে অভিনয় করেছিলেন তাব্বু। তবে ‘ভুলভুলাইয়া ৩’ ছবিতে এবার বড় চমক দিতে চলেছেন পরিচালক অনীশ বাজমি। নতুন সিক্যুয়েলে যে বিদ্যা আর মাধুরী বাজিমাত করতে চলেছেন, তার ঝলক মিলল ট্রেলারেই।

গা ছমছমে রাজপ্রাসাদের অন্দরমহল। সেখানে ঘটে চলা একের পর এক ভৌতিক কাণ্ড। অভিশপ্ত অতীত। আর ঠিক সেই প্রেক্ষাপটেই আবির্ভাব ‘রুহ বাবা’ কার্তিক আরিয়ানের। এবারের কাস্টিংয়ে যেমন চমক রয়েছে, তেমন দর্শকদের জন্য অপেক্ষা করছে গল্পের ট্যুইস্টও। রয়েছেন তৃপ্তি দিমরিও। চলতি বছর দিওয়ালির মরশুমে প্রেক্ষাগৃহে আসছে ‘ভুলভুলাইয়া ৩’। আবারও যে এই ছবি বক্স অফিসে কাঁপন ধরাতে চলেছে, তার আভাস মিলল টিজারেই।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • আবারও যে এই ছবি বক্স অফিসে কাঁপন ধরাতে চলেছে, তার আভাস মিলল টিজারেই।
  • তবে বিদ্যা একা নয়, এবারের চমক দুই মঞ্জুলিকা।
Advertisement