shono
Advertisement
Parineeta

রাজের দুই 'পরিণীতা' এক ফ্রেমে, জমিয়ে পেটপুজো শুভশ্রী-অদিতির

একেবারে বাঙালি খানাপিনার আয়োজন হয়েছিল। দেখুন ভিডিও।
Published By: Suparna MajumderPosted: 07:59 PM Oct 26, 2024Updated: 09:24 PM Oct 26, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একজন 'পরিণীতা' হয়ে বাংলার দর্শকদের মন জয় করে নিয়েছেন, অন্যজন এবার সারা দেশের দর্শকদের জন্য 'পরিণীতা' হয়ে উঠবেন। নেপথ্যের কারিগর একজনই রাজ চক্রবর্তী। রাজের পরিচালনাতেই ২০১৯ সালের সিনেমায় আইকনিক চরিত্রটি করেছিলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। এবার অদিতি পোহাঙ্করের পালা। তার আগে দুই নায়িকাকে দেখা গেল এক ফ্রেমে। তাও আবার রাজ-শুভশ্রীর বাড়িতে। সেখানেই জমিয়ে পেটপুজো সারলেন সকলে। সঙ্গে প্রিয়াংশু পাইনিওলিও ছিলেন।

Advertisement

এক টেবিলেই খেতে বসেছিলেন চারমূর্তি। একেবারে বাঙালি খানাপিনার আয়োজন হয়েছিল। ভিডিও দেখে যেটুকু বোঝা যাচ্ছে সেই অনুযায়ী পাতে ছিল লুচি, বেগুন ভাজা, বাসন্তী পোলাও। আরও কিছু পদ ছিল সাজানো। রাজ-শুভশ্রী, অদিতি-প্রিয়াংশুরা যখন পেটপুজোয় ব্যস্ত ছিলেন যুবান তখন ব্যস্ত ছিল নিজের খেলায়। বেশ সুন্দর সময় কেটেছে সকলের।

 

পাড়াতুতো বাবাইদার (ঋত্বিক চক্রবর্তী) প্রেমে পড়েছিল মেহুল (শুভশ্রী গঙ্গোপাধ্যায়)। তাঁদের দুষ্টু-মিষ্টি আর না পাওয়ার অভিমানের গল্প দর্শকদের মুগ্ধ করেছিল। দর্শকদের পাশাপাশি সমালোচকদেরও প্রশংসা পেয়েছিল 'পরিণীতা'।  প্রথমে শোনা গিয়েছিল, ২০১৯ সালে মুক্তি পাওয়া এই সিনেমা হিন্দিতে তৈরি করছেন রাজ। পরে আবার শোনা যায়, সিনেমা নয় ‘পরিণীতা’র গল্প নিয়ে রাজ তৈরি করছেন ওয়েব সিরিজ।

রথের দিন জল্পনায় সিলমোহর দেন রাজ। এক্স হ্যান্ডেলে এক মন্তব্যের উত্তর দিতে গিয়ে পরিচালক জানান, তাঁর আগামী প্রজেক্ট  ‘পরিণীতা’র হিন্দি রিমেক। আর তা তিনি তৈরি করছেন ডিজনি প্লাস হটস্টার ওয়েব প্ল্যাটফর্মের জন্য। হিন্দি ওয়েব সিরিজে মেহুলের ভূমিকায় অভিনয় করছেন অদিতি। শোনা গিয়েছে, এই সিরিজে বাবাইদার ভূমিকায় দেখা যাবে পরমব্রত চট্টোপাধ্যায়কে। আর মেহুলের সিক্রেট লাভারের যে চরিত্রটি আদৃত করেছিলেন তা হয়তো প্রিয়াংশু ক্যামেরার সামনে ফুটিয়ে তুলবেন। খল চরিত্রে দেখা যেতে পারে সুমিত ব্যাসকে। কলকাতার পাশাপাশি শৈলশহর দার্জিলিংয়েও হিন্দি 'পরিণীতা'র শুটিং হওয়ার কথা।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • এক টেবিলেই খেতে বসেছিলেন চারমূর্তি। একেবারে বাঙালি খানাপিনার আয়োজন হয়েছিল।
  • ভিডিও দেখে যেটুকু বোঝা যাচ্ছে সেই অনুযায়ী পাতে ছিল লুচি, বেগুন ভাজা, বাসন্তী পোলাও।
Advertisement