shono
Advertisement

Breaking News

Dev

লন্ডনে দেব-মিঠুনের শুটিং পিছোল, কবে শুরু 'প্রতীক্ষা' ছবির কাজ?

শোনা গিয়েছিল, নভেম্বর মাসের ১৯ তারিখ ছবির শুটিং শুরু হতে পারে।
Published By: Suparna MajumderPosted: 06:22 PM Oct 25, 2024Updated: 06:48 PM Oct 25, 2024

দুলাল দে: নায়ক-প্রযোজক দেব (Dev), পরিচালক অভিজিৎ সেন ও প্রযোজক অতনু রায়চৌধুরী। হিটের হ্যাটট্রিক রয়েছে এই তিনমূর্তির। বক্স অফিসে রমরমিয়ে চলেছে 'টনিক', 'প্রজাপতি', 'প্রধান'। এবার দেব-মিঠুন (Mithun Chakraborty) জুটির 'প্রতীক্ষা'র পালা। তবে তার জন্য দর্শকদের একটু বেশিই অপেক্ষা করতে হবে। কারণ লন্ডনের তীব্র শুটিংয়ে পিছিয়ে গেল নতুন সিনেমার শুটিং।

Advertisement

গত আগস্ট মাসে দেব ও মিঠুন চক্রবর্তীর 'প্রতীক্ষা'র ঘোষণা করা হয়। ছবিতে বাংলাদেশের অভিনেত্রী তাসনিয়া ফারিনকেও গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে। শোনা গিয়েছিল, নভেম্বর মাসের ১৯ তারিখ ছবির শুটিং শুরু হতে পারে। তবে এবার খবর, লন্ডনে এই সময় প্রবল ঠান্ডা। সেই কারণেই ছবির শুটিং পিছিয়ে দেওয়া হয়েছে।

কবে থেকে শুরু হচ্ছে 'প্রতীক্ষা'র শুটিং? জানা গিয়েছে, আগামী বছরের মার্চ মাসে দেব-মিঠুনের ছবির শুটিং শুরু হবে। প্রসঙ্গত, গত তিন বছর ধরে বড়দিনের বক্স অফিস মানেই দেব-অভিজিৎ-অতনু ত্রয়ীর ছবি। ব্যতিক্রম এ বছর। বড়দিনের বক্স অফিসে এবারে দেখা যাবে দেব-যিশু অভিনীত 'খাদান'। ফলে 'প্রতীক্ষা'র জন্য দর্শকদের আরও কিছুটা অপেক্ষা করতে হবে।

 

অবশ্য, দেব-মিঠুনের জুটি ইতিমধ্যেই সুপারহিট। 'প্রজাপতি' সিনেমায়ে বাবা ও ছেলের চরিত্রে দুজনের অভিনয় দর্শকদের মন ছুঁয়ে গিয়েছিল। আবার পরিচালক অভিজিৎ সেনও বরাবর সম্পর্কের সূক্ষ্ণ দিকগুলো ক্যামেরার সামনে তুলে ধরেন। এবারও তেমনই গল্পের প্রত্যাশায় দর্শকরা।

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • গত আগস্ট মাসে দেব ও মিঠুন চক্রবর্তীর 'প্রতীক্ষা'র ঘোষণা করা হয়।
  • ছবিতে বাংলাদেশের অভিনেত্রী তাসনিয়া ফারিনকেও গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে।
Advertisement