shono
Advertisement
Hema Malini

মা হেমাকে ভোটে জেতাতে দারুণ 'স্ট্র্যাটেজি' মেয়ে এষা দেওলের, মথুরায় কী করলেন দেখুন!

মা হেমা সাংসদ হিসেবে হ্যাট্রিক করুক! মথুরায় ভোটপ্রচারের ময়দানে মেয়ে এষা দেওল।
Posted: 06:49 PM Apr 20, 2024Updated: 06:50 PM Apr 20, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মা হেমা মালিনীর (Hema Malini) হয়ে মথুরায় ভোটপ্রচারে এষা দেওল (Esha Deol)। মাস দুয়েক আগেই নিজের ১১ বছরের দাম্পত্য ভেঙেছে। হাতেও তেমন সিনেমার কাজ নেই। এবার মায়ের হয়ে ভোটের ময়দানে এষা দেওল। মথুরায় জোরদার প্রচার চালাচ্ছেন অভিনেত্রী।

Advertisement

শনিবারই মথুরায় পৌঁছে গিয়েছেন 'ড্রিমগার্ল' কন্যা এষা। সেখানকার ঝলকও শেয়ার করে নিয়েছেন সোশাল মিডিয়ায়। সঙ্গে তাঁর দিদি অহনা দেওলও রয়েছেন। হেমা মালিনীর হয়ে মথুরাবাসীর কাছে ভোট চাইছেন তাঁর মেয়েরাই। বৃন্দাবনের বাঁকে বিহারী মন্দিরে পুজো দিয়েই প্রচার শুরু করেন তাঁরা। তার পর সাংবাদিকদের মুখোমুখি হয়ে মথুরার উন্নয়ন প্রসঙ্গে কথা বলেন তিনি। সেখানকার টুরিজম এবং ঐতিহ্য-সংস্কৃতিকে ধরে রাখতে সাংসদ হিসেবে মায়ের কাজের খতিয়ানও দিতে শোনা যায় এষা দেওলকে। তাঁর আত্মবিশ্বাস, মথুরাবাসী আমার মাকেই আবার সাংসদ পদে চান। শুধু তাই নয়, সেই কেন্দ্রের যুবপ্রজন্মের সঙ্গে দেখা করে ভোটপ্রয়োগের গুরুত্বও বোঝান দুই মেয়ে এষা-অহনা। আগামী ২৬ এপ্রিল লোকসভা ভোটের দ্বিতীয় দফায় নির্বাচন মথুরায়। তার প্রাক্কালেই ভোটপ্রচারের একেবারে অন্তিমলগ্নে মায়ের পাশে থাকতে ব্রিজভূমিতে পৌঁছে গিয়েছেন মেয়েরা।

[আরও পড়ুন: প্রচণ্ড গরমে কাহিল! লাইভ সংবাদপাঠের মাঝেই অজ্ঞান দূরদর্শনের ‘অভিনেত্রী’ সঞ্চালিকা লোপামুদ্রা]

ভারতীয় জনতা পার্টির টিকিটে ২০১৪ সাল থেকেই মথুরা কেন্দ্রে জিতে আসছেন হেমা মালিনী (Hema Malini)। চব্বিশের লোকসভা নির্বাচনেও ওই একই কেন্দ্র থেকে লড়ছেন। বলিউডের প্রবীণ অভিনেত্রী যে বিজেপির তারকামুখের তালিকায় অন্যতম হেভিওয়েট প্রার্থী, তা আর আলাদা করে উল্লেখ করার প্রয়োজন পড়ে না। এবারের লোকসভা ভোটেও যাতে বিরোধী শিবিরকে বিরাট মার্জিনে পরাস্ত করতে পারেন, সেই প্রেক্ষিতেই মুম্বই ছেড়ে মথুরায় এসে অভিনব প্রচার চালাচ্ছেন নিত্যদিন। মায়ের সঙ্গে প্রচারে যোগ দিলেন এষা দেওলও। এই অবশ্য প্রথম নয়! এর আগেও লোকসভা ভোটের প্রাক্কালে এষা মায়ের হয়ে প্রচারে গিয়েছিলেন। এবারেও সেই প্রথা বজায় রাখলেন।

[আরও পড়ুন: ‘আমি হাসলেও মিম!’, টক দই ‘টনিক’ নিয়ে এবার নেটপাড়ার চটুল ঠাট্টায় চটলেন রচনা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • মা হেমা মালিনীর হয়ে ভোটের ময়দানে এষা দেওল।
  • বৃন্দাবনের বাঁকে বিহারী মন্দিরে পুজো দিয়েই প্রচার শুরু করেন তাঁরা।
  • আগামী ২৬ এপ্রিল লোকসভা ভোটের দ্বিতীয় দফায় নির্বাচন মথুরায়।
Advertisement