shono
Advertisement
Ishaan Khatter

বাথরুমে শাওয়ারের নিচে ইশান খট্টর, হুট করে ঢুকে পড়লেন নায়িকা! ভিডি ভাইরাল

খুব শীঘ্রই হলিউডি সিরিজে দেখা যাবে ইশানকে।
Published By: Akash MisraPosted: 02:09 PM Jul 12, 2024Updated: 04:02 PM Jul 12, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ব্য়াপারটা যে এরকম ঘটবে, তা আগে থেকে আন্দাজ করতে পারেননি বলিউড অভিনেতা ইশান খট্টর (Ishaan Khatter)। তাও আবার নিজের দেশে নয়, হলিউডে গিয়ে রীতিমতো চাপের মুখে পড়লেন। নিশ্চিন্তে শাওয়ারের নিচে স্নান করছিলেন ইশান। হুট করেই বাথরুমে হাজির নায়িকা! উপায় না পেয়ে নগ্ন অবস্থাতেই নায়িকার সঙ্গে আলাপচারিতায় মেতে উঠলেন ইশান।

Advertisement

নানান কিছু ভাবার আগে, ব্যাপারটা খোলসা করি। এই গোটা বিষয়টা কিন্তু একেবারেই ফিল্মি গপ্পো। তাও আবার এই গপ্পো হলিউডের। প্রকাশ্যে এসেছে হলিউড ছবি 'দ্য পারফেক্ট কপল'- (The Perfect Couple) এর টিজার। এই টিজারেই দেখা গেল ইশানের নগ্ন হওয়ার ঝলক।

[আরও পড়ুন: ইউরোপে ভয়াবহ ডাকাতির খপ্পরে দিব্যাঙ্কা, টাকা-পাসপোর্ট সর্বস্ব খুইয়ে বিদেশে আটকে অভিনেত্রী]

দ্য পারফেক্ট কপল। নেটফ্লিক্সে মুক্তি পেতে চলেছে এই হলিউডি সিরিজ। এই সিরিজে হলিউডের বিখ্যাত নায়িকা নিকোল কিডম্যানের সঙ্গে এক ফ্রেমে দেখা যাবে ইশানকে। রহস্য, রোমাঞ্চে ঘেরা এই সিরিজের গল্প। সঙ্গে রয়েছে যৌনতায়। আগামী ৫ সেপ্টেম্বর মুক্তি পাবে এই সিরিজ। এই সিরিজ দিয়েই হলিউডে পা দিচ্ছেন শাহিদ কাপুরের ভাই তথা বলিউড অভিনেতা ইশান খট্টর।

পিপা ছবিতে শেষ দেখা গিয়েছে ইশানকে। তবে সিনেমা না থাকুক প্রেমগুঞ্জনে দিব্য রয়েছে ইশান। অনন্যা পাণ্ডের সঙ্গে তিন বছরের প্রেমের সম্পর্ক ভেঙেছিল আগেই। পুরনো প্রেম থেকে বেরিয়ে এসে নতুন সম্পর্কেও জড়িয়েছেন অভিনেতা ঈশান খট্টর। মালয়েশিয়ান মডেল চাঁদনি বাইজ়ের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন ‘আ স্যুটেবল বয়’ খ্যাত অভিনেতা। প্রেমের কথা গোপন রাখেননি ঈশান। বিদেশিনি প্রেমিকাকে নিয়ে প্রকাশ্যেও এসেছেন বেশ কয়েক বার। এর আগে এক বন্ধুর বাগ্‌দানের অনুষ্ঠানে প্রেমিকা চাঁদনিকে সঙ্গে নিয়ে গিয়েছিলেন ঈশান। ক্যামেরা সামনেও বেশ সাবলীল ছিলেন বলিপাড়ার এই চর্চিত যুগল।

[আরও পড়ুন: ব্লকবাস্টার পারফরম্যান্স দিয়েও ‘কল্কি’ সিক্যুয়েল থেকে ছাঁটাই দীপিকা! মনখারাপ করা খবর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ক্যামেরা সামনেও বেশ সাবলীল ছিলেন বলিপাড়ার এই চর্চিত যুগল।
  • উপায় না পেয়ে নগ্ন অবস্থাতেই নায়িকার সঙ্গে আলাপচারিতায় মেতে উঠলেন ইশান।
Advertisement