shono
Advertisement
Janhvi Kapoor-Radhika Merchant

বিয়ের আগে চুটিয়ে পার্টি আম্বানিদের হবু বধূ রাধিকার, ছবি ফাঁস করলেন জাহ্নবী

বিস্তর হইহুল্লোড় হয়েছে পার্টিতে। আর তার একাধিক ছবি শেয়ার করেছেন শ্রীদেবীকন্যা।
Posted: 02:59 PM Apr 15, 2024Updated: 03:02 PM Apr 15, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিয়ের আগে পার্টি মুডে আম্বানি পরিবারের হবু বধূ রাধিকা মার্চেন্ট (Radhika Merchant)। বন্ধুবান্ধবদের সঙ্গে নিয়ে চুটিয়ে পাজামা পার্টি করলেন তিনি। একে আবার ব্রাইডাল শাওয়ারও বলা হচ্ছে। সে যাই হোক, ছবি ফাঁস করে দিলেন শ্রীদেবীকন্যা জাহ্নবী কাপুর। কারণ, এই পার্টিতে তিনিও গিয়েছিলেন এবং বিস্তর হইহুল্লোড় করেছেন। 

Advertisement

'বিগ ফ্যাট ইন্ডিয়ান ওয়েডিং' কাকে বলে, মুকেশ আম্বানির ছেলে অনন্তের বিয়ের প্রস্তুতি দেখেই বোঝা গিয়েছিল। তিন দিন ধরে জামনগরে নজর ছিল গোটা দেশের। অনন্ত-রাধিকার জন্য সেখানে হাজির হয়েছিল প্রায় গোটা বলিউড। ছিলেন রিহানার মতো আন্তর্জাতিক তারকা। আবার মার্ক জুকারবার্গ, ইভাঙ্কা ট্রাপও এসেছিলেন। গান গেয়েছেন অরিজিৎ সিং, দিলজিৎ দোসাঞ্ঝ, শ্রেয়া ঘোষালের মতো তারকা। তিন খান, শাহরুখ, সলমন আপ আমিরকে একসঙ্গে মঞ্চে নাচতে দেখা গিয়েছে।

[আরও পড়ুন: সলমনের বাংলোয় হামলার তদন্তে এবার ক্রাইম ব্রাঞ্চ, ঘটনার পরে কী করলেন সেলিম খান?]

এত কিছুর পর আবার পার্টিতে মজেছেন রাধিকা। পিঙ্ক থিমের পার্টি ছিল। সেখানে গার্ল গ্যাংয়ের সঙ্গেই পার্টি করছিলেন রাধিকা। এঁদের মধ্যেই ছিলেন জাহ্নবী। আচমকা সেখানে ছেলেরাও চলে আসে। অনন্ত আম্বানি ও তাঁর বন্ধুদের দেখা যায় উল্লাস করতে। এঁদের মধ্যে আবার ছিলেন জাহ্নবীর প্রেমিক শিখর পাহাড়িয়া। ছিলেন আম্বানি পরিবারের মেয়ে ইশা ও বড় বউ শ্লোকা।

২০২৩ সালের জানুয়ারি মাসে মুম্বইতে জমকালো অনুষ্ঠানে বাগদান সেরেছিলেন অনন্ত-রাধিকা। তারপর জামনগরে প্রি ওয়েডিংয়ের জলসা হয় তিন দিন ধরে। এবার বিয়ের পালা। শোনা গিয়েছে, জুলাই মাসের ১২ তারিখ গাঁটছড়া বাঁধবেন ভারতের ধনীতম ব্যক্তি মুকেশ আম্বানির পুত্র ও বিখ্যাত শিল্পপতি বীরেন মার্চেন্টের কন্যা। সেদিনও তারকাদের উপস্থিতি দেখা যেতে পারে।

[আরও পড়ুন: শাশুড়ির শোকেই আত্মহত্যা? প্রযোজকের অস্বাভাবিক মৃত্যুতে ঘনীভূত রহস্য]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • বিয়ের আগে পার্টি মুডে আম্বানি পরিবারের হবু বধূ রাধিকা মার্চেন্ট।
  • সেই ছবি ফাঁস করে দিলেন শ্রীদেবীকন্যা জাহ্নবী কাপুর।
Advertisement