shono
Advertisement
Kajol-Prabhu Deva

২৭ বছর পর এক সিনেমায় কাজল-প্রভু দেবা, ছবিতে বড় চমক যিশু!

ইতিমধ্যেই ছবির প্রথম পর্বের শুটিং শেষ হয়ে গিয়েছে।
Published By: Suparna MajumderPosted: 08:33 PM May 24, 2024Updated: 11:51 PM May 24, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ১৯৯৭ সালে মুক্তি পেয়েছিল 'মিনসারা কানাভু'। হিন্দিতে ছবির নাম 'স্বপ্নে'। হ্যাঁ, কাজল, প্রভু দেবা ও অরবিন্দ স্বামীর সেই সিনেমা যা আজও দর্শকদের মুগ্ধ করে দেয়। নয়ের দশকের এই রোম্যান্টিক হিটের ২৭ বছর পর আবারও এক ছবিতে কাজল ও প্রভু দেবা। রয়েছে আরও বড় চমক। তিনি যিশু সেনগুপ্ত। হ্যাঁ, টলিউডের হ্যান্ডসাম হাঙ্কও রয়েছেন নতুন এই ছবিতে।

Advertisement

তেলুগু পরিচালক চরণ তেজ উপ্পালাপতির পরিচালনায় তৈরি হচ্ছে নতুন এই ছবি। এর আগে প্রযোজক হিসেবে 'স্পাই', 'মাল্লি মোদা লায়েন্ডি' সিনেমার সঙ্গে যুক্ত ছিলেন তিনি। এই প্রথমবার নিজের পরিচালনায় হিন্দি ছবি করছেন। চরণের 'স্পাই' সিনেমায় আবদুর রহমানের চরিত্রে অভিনয় করেছিলেন যিশু। নতুন ছবিতেও গুরত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে বাংলার তারকাকে। এমনই আশা অনুরাগীদের।

[আরও পড়ুন: মাধুরী, ঐশ্বর্য, দীপিকাদের মতো গ্ল্যামারাস দাঁত চান? উপায় জানালেন বিশেষজ্ঞ]

কাজলের সঙ্গে আবার 'দ্য ট্রায়াল' ওয়েব সিরিজে জুটি বেঁধেছিলেন যিশু। সুপর্ণ বর্মা পরিচালিত এই সিরিজে নয়নিকা সেনগুপ্ত চরিত্রে দেখা গিয়েছিল বলিউডে 'বাজিগর গার্ল'কে। তাঁর স্বামী রাজীবের চরিত্রে অভিনয় করেছিলেন যিশু। চরণ তেজ উপ্পালাপতি পরিচালিত ছবির নাম এখনও ঠিক হয়নি। তবে তা হাই-বাজেট অ্যাকশন থ্রিলার হতে চলেছে। কাজল, যিশু, প্রভু দেবা ছাড়াও ছবিতে অভিনয় করছেন নাসিরউদ্দিন শাহ, সংযুক্তা মেনন, আদিত্য শীল।

ইতিমধ্যেই ছবির প্রথম পর্বের শুটিং শেষ হয়ে গিয়েছে। ছবির শুটিংয়ের ছবিতে লাল ওভারকোটে বেশ খোশমেজাজে দেখা গিয়েছে কাজলকে। অন্যদিকে সাদা জ্যাকেটে পরিচালকের সঙ্গে সিন নিয়ে আলোচনায় ব্যস্ত ছিলেন প্রভু। ছবির অ্যাকশন দৃশ্যের জন্য খুবই দক্ষ টিম নিয়ে কাজ করা হচ্ছে বলে খবর। খুব শিগগিরিই টিজার প্রকাশ করা হবে বলেই খবর। সঙ্গীত পরিচালনার দায়িত্ব সামলাচ্ছেন হর্ষবর্ধন রামেশ্বর। এডিটর নবীন নুলি।

[আরও পড়ুন: TRP তালিকায় ফের বদল, সাহেব-সুস্মিলির ‘কথা’কে টপকে সেরা কোন ধারাবাহিক?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • নয়ের দশকের রোম্যান্টিক হিট 'স্বপ্নে'র ২৭ বছর পর আবারও এক ছবিতে কাজল ও প্রভু দেবা।
  • ছবিতে রয়েছে আরও বড় চমক। তিনি যিশু সেনগুপ্ত।
Advertisement