shono
Advertisement

Breaking News

Kajol

ঢাকের তালে কাজল-রানির সিঁদুরখেলা, মণ্ডপেই কোলাকুলি, ভিডিও ভাইরাল

মুম্বইয়ের মুখার্জি বাড়িতেও বরণ ও সিঁদুরখেলায় মেতে উঠলেন কাজল, রানি মুখোপাধ্যায়, তনিশারা।
Published By: Akash MisraPosted: 05:20 PM Oct 12, 2024Updated: 05:20 PM Oct 12, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেখতে দেখতে পুজো শেষ। দশমীতে মা দুগ্গার বিদায়ের পালা। চোখে জল নিয়েই দুর্গাকে বরণ। বরণ শেষে সিঁদুরখেলা। মুম্বইয়ের মুখার্জি বাড়িতেও বরণ ও সিঁদুরখেলায় মেতে উঠলেন কাজল, রানি মুখোপাধ্যায়, তনিশারা। ঢাকের তালে কিছুটা নেচেও নিলেন। আর মণ্ডপেই কোলাকুলিতে মেতে উঠলেন মুখার্জি বাড়ির লোকেরা। আর সেই ভিডিও ভাইরাল এখন সোশাল মিডিয়ায়।

Advertisement

মুম্বইয়ে দুর্গাপুজো মানেই কাজল-রানিদের বাড়ির দুর্গাপুজো। বলিউডের প্রায় সব সেলেবরাই হাজির হন এই পুজোয়। জয়া বচ্চন থেকে শুরু করে রণবীর, আলিয়া, ক্যাটরিনা, সব ব্যস্ততা ঝেরে ফেলে একবারটি আসেন এই বাড়ির প্রতিমা দর্শনে। অন্যদিকে, সেলেব কেতা ঝেরে ফেলে এই কদিন রানি ও কাজল একেবারে ঘরের মেয়ে। একজোট হয়ে পুজোর কাজে হাত লাগান। প্রসাদ পরিবেশন করেন কোমরবেঁধে। এই কদিন তাঁরা বলি নায়িকা নয়, বরং একেবারে বাঙালি কন্যা।

প্রসঙ্গত, সারা বছর তিনি বলিউড অভিনেত্রী কাজল। তবে পুজোর ক’টা দিন একেবারে বাড়ির মেয়ে। এবারও তার অন্যথা হয়নি। পুজোর দিনগুলো মুম্বইয়ের মুখোপাধ্যায় বাড়িতেই কাটছে কাজলের। তবে অষ্টমীর দিন একেবারে রণংদেহি মেজাজে ছিলেন নায়িকা। পুজো দিতে আসা আলিয়া ভাটের সামনে দেন জোর ধমক।

কাদের উপরে রেগে গেলেন কাজল? আসলে মুখোপাধ্যায় বাড়ির পুজো মানেই গ্ল্যামারের দ্যুতি। কাজল, রানি মুখোপাধ্যায়ের পাশাপাশি এবার গিয়েছে জয়া বচ্চন, রণবীর কাপুরদের। শাড়ি পরে অষ্টমীর অঞ্জলি দিতে আসেন আলিয়া। কাজলের বোন তনিশার পাশে দাঁড়িয়ে ছিলেন তিনি। নায়িকাদের দেখতে ভিড় উপচে পড়ে। ছবির তাগিদে কেউ কেউ জুতো পরেই পুজোর জায়গায় চলে যান। এতেই চটেন কাজল।

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • নায়িকাদের দেখতে ভিড় উপচে পড়ে।
  • ছবির তাগিদে কেউ কেউ জুতো পরেই পুজোর জায়গায় চলে যান। এতেই চটেন কাজল।
Advertisement