shono
Advertisement

নিজেকে 'লেডি শাহরুখ' বলে ঘোষণা কঙ্গনার! বলিউড তারকাদের ফের কটাক্ষ অভিনেত্রীর

Published By: Akash MisraPosted: 09:20 AM Mar 28, 2024Updated: 09:22 AM Mar 28, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কঙ্গনা রানাউত এখন বলিউডের মধ্যমণি। নাহ, ছবির জন্য নয়। বরং হিমাচল থেকে বিজেপির প্রার্থী হয়ে বলিউডে রীতিমতো শোরগোল ফেলে দিয়েছেন কঙ্গনা। যদিও কঙ্গনার সরাসরি রাজনীতিতে আসার বিষয়টি আগেই জল্পনাতে ছিল। নিন্দুকরা বলছেন, যেভাবে কঙ্গনা গেরুয়া শিবিরের বড্ড আপন হয়ে উঠেছিলেন, তাতে কঙ্গনার বিজেপির টিকিট প্রাপ্তি মোটেই সারপ্রাইজ নয়। তবে এসব আলোচনার মাঝে, কঙ্গনার ফিল্মি কেরিয়ার নিয়ে প্রশ্ন উঠেছে। সিনেমহল মনে করছে, রাজনীতিতে এসে কঙ্গনা ভুলই করলেন। কেননা, এমনিতেই একের পর এক ফ্লপ ছবি দিয়ে কঙ্গনা ক্লান্ত। তার উপর পুরোদস্তুর রাজনীতি এলে, অভিনয়টা ভুলেই যাবেন তিনি।

Advertisement

সম্প্রতি এক সাংবাদিক বৈঠকে কঙ্গনা ছবি ফ্লপ নিয়ে খুললেন মুখ। শাহরুখের প্রসঙ্গ টেনে, কঙ্গনা বুঝিয়ে দিলেন তিনিই এখন বলিউডের 'লেডি শাহরুখ'!

[আরও পড়ুন: IPL-এর মাঠে কুকুরকে লাথি, ‘মানবতা কোথায়?’, মোদির কাছে কড়া পদক্ষেপের আর্জি স্বস্তিকার]

কঙ্গনার কথায়, ''১০ বছর ধরে শাহরুখ কোনও হিটের মুখ দেখেননি। তারপর দেখুন, পাঠান, জওয়ান, ডাঙ্কি ব্লকবাস্টার! সবার কেরিয়ারেই এমনটা হয়। যখন আমারও পর পর ছবি ফ্লপ হচ্ছিল, তার পর ক্যুইন সুপারহিট হল। তার পর বহু বছর পর মণিকর্ণিকা সুপারহিট হল। এরপর আমার এমারজেন্সি আসছে। এই ছবিও দর্শকরা পছন্দ করবেন। আমি বিশ্বাস করি।''

এরপরই কঙ্গনা যেন একটু চটেই গেলেন। বলিউড স্টারদের ওটিটিতে পা রাখার প্রসঙ্গে তিনি বলেন, ''ওটিটি স্টার তৈরি করতে পারে না। আমরা তারকা। আমাদের চাহিদা রয়েছে। পর্দাতেই আমাদের মানুষ দেখবে। ওটিটি পা দেওয়া মানে সহজলভ্য। আমি আর্ট অ্য়ান্ড ক্রাফ্টকে মান্যতা দিতে চাই। শুধু টিকে থাকার জন্য ওটিটিতে আসতে পারব না।''

প্রসঙ্গত, হিমাচল প্রদেশের মাণ্ডি লোকসভা কেন্দ্র থেকে ভোটে লড়তে চান বলে বছর দুয়েক আগেই এক সাক্ষাৎকারে ইচ্ছেপ্রকাশ করেছিলেন কঙ্গনা। সেই ইচ্ছাই পূরণ হল এবার। বরাবর বিজেপির হয়ে সুর চড়ান তিনি। এবার গেরুয়া শিবিরের টিকিটে সরাসরি নির্বাচনী ময়দানে বলিউডের ‘ক্যুইন’। বক্স অফিসে একের পর ফ্লপ কঙ্গনার বলিউড কেরিয়ার নিয়ে প্রশ্ন উঠে গিয়েছে। তারই মধ্যে এবার সক্রিয়ভাবে রাজনৈতিক কেরিয়ার শুরু করতে চলেছেন অভিনেত্রী।

[আরও পড়ুন: সাফল্য নিয়ে ইঙ্গিতপূর্ণ পোস্ট হবু মা দীপিকার, কেরিয়ার নিয়ে ভয় পাচ্ছেন?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement