shono
Advertisement
Kanchan Mullick

'কল্যাণদার জন্যই আমাদের বিয়েটা হয়েছে', কাঞ্চনকে 'অপমান' নিয়ে মুখ খুললেন শ্রীময়ী

হাসপাতাল থেকেই জিপ-বিতর্ক নিয়ে নিজের প্রতিক্রিয়া দিলেন শ্রীময়ী।
Posted: 12:22 PM Apr 27, 2024Updated: 12:24 PM Apr 27, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কাঞ্চন-কাণ্ডে এবার মুখ খুললেন, উত্তরপাড়ার বিধায়কের স্ত্রী শ্রীময়ী। কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের ব্যবহারে তিনি জানিয়েছেন, বিষয়টি পুরোপুরি রাজনৈতিক। গরমে হয়তো কল্যাণও কাহিল ছিলেন। হয়তো তাই এমনভাবে রিয়্যাক্ট করে ফেলেছেন। কল্যাণ তাঁদের বিয়েতে পাশে ছিলেন বলেও জানিয়েছেন শ্রীময়ী।

Advertisement

বৃহস্পতিবার, ভোটের প্রচারে কাঞ্চনকে সঙ্গে নিয়ে যেতে চাননি শ্রীরামপুরের তৃণমূল প্রার্থী কল্যাণ বন্দ্যোপাধ্যায়। কাঞ্চন গেলে গ্রামের মহিলারা 'রিঅ্যাক্ট' করছেন বলে তৃণমূল বিধায়ককে গাড়ি থেকে নেমে যেতে বলেন কল্যাণ। তা নিয়ে বিস্তর জলঘোলা হয়েছে রাজ্য রাজনীতিতে। তবে সে কথা প্রথমে জানতেই পারেননি কাঞ্চনের স্ত্রী। যখন এই কাণ্ড ঘটছে, তখন শরীরে জলের পরিমাণ কমে যাওয়া ও কম রক্তচাপের কারণে হাসপাতালে ভর্তি তিনি। কোন্নগরে কল্যাণের জিপ থেকে নেমে কাঞ্চন সোজা চলে যান শ্রীময়ীর কাছে। স্বামীর মুখ থেকে জানতে পারেন সব ঘটনা।

[আরও পড়ুন: এবার নেতাদের বাড়িতে ঢুকতেও সেনা নামাতে হবে! সন্দেশখালি কাণ্ডে তীব্র খোঁচা দিলীপের]

একটু সুস্থ হয়েই সংবাদমাধ্যমকে প্রতিক্রিয়া দেন শ্রীময়ী। তিনি বলেন, "কল্যাণদার জন্যই কিন্তু আমার আর কাঞ্চনের বিয়েটা হয়েছে। শুরু থেকেই তিনি আমাদের পাশে ছিলেন। কল্যাণবাবুর থেকে অনেক সাপোর্ট পেয়েছি। তবে বৃহস্পতিবার বিষয়টা আমার মনে হয় পুরোটাই রাজনৈতিক। গরমে হয়তো তিনিও কাহিল ছিলেন, মাথা কাজ করেনি। তাই হয়তো এমনভাবে রিয়্যাক্ট করে ফেলেছেন।"

তবে বিষয়টা যে কাঞ্চনের খারাপ লেগেছে তা জানিয়ে শ্রীময়ী বলেন, "কল্যাণবাবুর এই ব্যবহারে কাঞ্চন হতাশ। স্বাভাবিকভাবেই ওর খারাপ লেগেছে।" সবকিছু ঠিক থাকলে আজ, শনিবার শ্রীময়ীকে হাসপাতাল থেকে ছাড়া হতে পারে বলে খবর।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement