shono
Advertisement
Kangana Ranaut

কলকাতায় এসে 'নিখোঁজ' ‘দ্য ডায়রি অফ ওয়েস্ট বেঙ্গল’ ছবির পরিচালক! মমতাকে সাহায্যের আর্জি কঙ্গনার

গত বছর মে মাসে মুক্তি পেয়েছিল পরিচালক সানোজ মিশ্রর ‘দ্য ডায়রি অফ ওয়েস্ট বেঙ্গল’ ছবির ট্রেলার।
Published By: Akash MisraPosted: 04:58 PM Aug 22, 2024Updated: 10:28 PM Aug 22, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২০২৩ সালের মে মাসে মুক্তি পেয়েছিল পরিচালক সানোজ মিশ্রর ‘দ্য ডায়রি অফ ওয়েস্ট বেঙ্গল’ ছবির ট্রেলার। ঝলক মুক্তি পেতেই গোটা বাংলায় বিতর্ক উঠেছিল। এমনকী, বাংলার পুলিশ পরিচালককে বাংলার সম্মানকে ক্ষুন্ন করার অভিযোগে আইনি নোটিসও পাঠিয়েছিল। আমহার্স্ট স্ট্রিট থানায় পরিচালককে জিজ্ঞাসাবাদের জন্য ডাকাও হয়েছিল। ভারতীয় দণ্ডবিধির ১২০বি, ১৫৩এ, ৫০১, ৫০৪, ৫০৫, ২৯৫এ ধারা-সহ আরও বেশ কয়েকটি ধারায় অভিযোগ দায়ের হয়েছিল এই ছবির পরিচালকের বিরুদ্ধে। তবে এবার ছবির মুক্তির তারিখ ঘোষণা হতেই নিঁখোজ পরিচালক!

Advertisement

হ্যাঁ, এমনটাই জানা গিয়েছে বলিউড অভিনেত্রী ও বিজেপি সাংসদ কঙ্গনা রানাউতের ইনস্টাগ্রাম স্টোরিতে। যেখানে কঙ্গনা লিখেছেন, “ইনি হলেন সনোজ কুমার মিশ্র। দ্য ডায়েরি অফ ওয়েস্ট বেঙ্গল নামে একটি ছবির পরিচালনা করেছেন। ছবির ট্রেলার মুক্তি পাওয়ার পরে পশ্চিমবঙ্গ সরকার এই পরিচালকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছিল। গত ১৪ অগস্ট সেই মামলার শুনানির জন্য তিনি কলকাতায় গিয়েছিলেন। কিন্তু তার পর থেকে সানোজ নিখোঁজ হয়ে যান।”

[আরও পড়ুন: ৪৯ হাজারের টিস্যু শাড়িতে ভিন্টেজ লুকে কঙ্গনা, নজরকাড়া ফ্যাশন টিপস দিলেন অভিনেত্রী]

কঙ্গনা তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে আরও জানান,“পরিচালকের স্ত্রী রোজ আমাকে ফোন করে চলেছেন। গত রাতে তিনি খুবই ভেঙে পড়েছিলেন। তিনিও পশ্চিবঙ্গের দিকে রওনা দিচ্ছেন। আমি মমতা বন্দ্যোপাধ্যায়কে অনুরোধ করছি এই অসহায় মহিলাকে তাঁর স্বামী সানোজকে খুঁজে পেতে সাহায্য করুন। ধন্যবাদ।”

পরিচালক সানোজ মুম্বইবাসী। মুম্বইয়ের ওসিওয়াড়া থানার পুলিশের হাত দিয়েই আইনি নোটিস পাঠানো হয়েছিল পরিচালককে।

ট্রেলার প্রকাশ্যে আসার পর, সংবাদ সংস্থা এএনআইকে ছবির পরিচালক সানোজ জানিয়েছেন, ''বাংলার সম্মান ক্ষুণ্ণ করার জন্য এই ছবি তৈরি নয়। আমরা বাস্তবটা তুলে ধরেছি। ছবিটা ভালভাবে গবেষণা করার পরই তৈরি করা হয়েছে।''

[আরও পড়ুন: ‘মহিলা কমিশনকে জানাব’, পরিচালক দেবালয়ের বিরুদ্ধে বিস্ফোরক প্রযোজক রানা সরকার!]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • গত ১৪ আগস্ট সেই মামলার শুনানির জন্য তিনি কলকাতায় গিয়েছিলেন।
  • ঝলক মুক্তি পেতেই গোটা বাংলায় বিতর্ক উঠেছিল।
Advertisement