shono
Advertisement
Film Producer Dead

শাশুড়ির শোকেই আত্মহত্যা? প্রযোজকের অস্বাভাবিক মৃত্যুতে ঘনীভূত রহস্য

বাড়িতেই উদ্ধার হয় প্রযোজকের দেহ।
Posted: 01:37 PM Apr 15, 2024Updated: 01:37 PM Apr 15, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাড়িতে উদ্ধার কন্নড় সিনেমার প্রযোজক সৌন্দর্য জগদীশের দেহ। তাতেই দানা বাঁধছে রহস্য। প্রথমে খবর ছিল, হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে তাঁর। কিন্তু পরে আবার শোনা যায়, মানসিক অবসাদে আত্মঘাতী হয়েছেন প্রযোজক। আর এর নেপথ্যে থাকতে পারে শাশুড়ির মৃত্যুশোক।

Advertisement

কন্নড় সিনেমার জগতে বেশ নাম ছিল সৌন্দর্য জগদীশের। তাঁর প্রযোজনায় তৈরি হয়েছে 'আপ্পু পাপ্পু', 'স্নেহিতারু', 'রামলীলা', 'মস্ত মাজা মাড়ি'র মতো সিনেমা। জানা গিয়েছে, পয়লা বৈশাখের দিন বেঙ্গালুরুর বাড়িতে জগদীশের সংজ্ঞাহীন দেহ উদ্ধার হয়। সঙ্গে সঙ্গে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকরা জানান, প্রযোজকের মৃত্যু হয়েছে। ঘটনার পর অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু হয়।

[আরও পড়ুন: ‘কর্মফল! উপরওয়ালা আছে…’, সরবজিৎ খুনের মূল অভিযুক্ত খুন হওয়ায় খুশি রণদীপ হুডা ]

প্রাথমিকভাবে পুলিশের অনুমান, মানসিক অবসাদের জেরেই জগদীশ আত্মঘাতী হয়েছেন। কিন্তু প্রযোজকের ঘনিষ্ঠ মহল সূত্রে খবর, তাঁর কোনও আর্থিক কষ্ট বা সাংসারিক অশান্তি ছিল না। তাহলে কীসের জন্য এই অবসাদ? সমস্ত দিক খতিয়ে দেখছে পুলিশ। এর মধ্যেই আবার বেঙ্গালুরু সিটি পুলিশের ডিএসপি (নর্থ) সাইদুলু আদাভত জানান, কিছুদিন আগে জগদীশের শাশুড়ির মৃত্যু হয়েছে। প্রযোজকের খুবই কাছের মানুষ ছিলেন তিনি। এর পর থেকেই নাকি অবসাদে ভুগছিলেন তিনি।

পুলিশের কাছে নাকি এই কথা জানিয়েছেন জগদীশের স্ত্রী। মানসিক অবসাদের জেরে নাকি জগদীশকে চিকিৎসকের পরামর্শও নিতে হয়েছিল। অবশ্য কারণ যাই হোক, প্রযোজকের মৃত্যুতে শোকের আবহ কন্নড় সিনেমার জগতে। ইতিমধ্যেই জগদীশের বাড়িতে গিয়ে শোকপ্রকাশ করেছেন অভিনেতা দর্শন। 'X' হ্যান্ডেলে জগদীশের ছবি শেয়ার করে শোকবার্তা দিয়েছেন প্রযোজক-পরিচালক তথা অভিনেতা সুধীর।

[আরও পড়ুন: সলমনের বাংলোয় হামলার তদন্তে এবার ক্রাইম ব্রাঞ্চ, ঘটনার পরে কী করলেন সেলিম খান?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • বাড়িতে উদ্ধার কন্নড় সিনেমার প্রযোজক সৌন্দর্য জগদীশের দেহ।
  • প্রথমে খবর ছিল, হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে তাঁর।
  • কিন্তু পরে আবার শোনা যায়, মানসিক অবসাদে আত্মঘাতী হয়েছেন প্রযোজক।
Advertisement