shono
Advertisement
Malaika Arora

বিমানবন্দরে একসঙ্গে অর্জুন-মালাইকা! সম্পর্ক জোড়া লাগল?

কোথায় গেলেন ঘুরতে?
Published By: Akash MisraPosted: 05:07 PM Jul 26, 2024Updated: 05:19 PM Jul 26, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কয়েকদিন আগেই খবর রটে যায়, অর্জুন কাপুর ও মালাইকা অরোরার সম্পর্কে নাকি ভাঙন। দুজনের নাকি ব্রেকআপ! তবে নিন্দুকদের যেন ঘুম ভাঙল একটা ভিডিও দেখে। যে ভিডিওতে দেখা গেল মুম্বই বিমানবন্দরে অর্জুন ও মালাইকা! তবে দুজনেই আলাদা আলাদা গাড়ি থেকে নামলেন। এমনকী, বিমানবন্দরেও ঢুকলেন আলাদা। তবে গুঞ্জনে এল, মালাইকা ও অর্জুন একসঙ্গেই বিমানে চড়েছেন। কিন্তু কোথায় গেলেন, তা কিন্তু জানা যায়নি।

Advertisement

২০১৬ সালে আরবাজ-মালাইকার আলাদা থাকার কথা জানা যায়। ২০১৭ সালে আইনিভাবে তাঁদের বিচ্ছেদ হয়। এর কিছুদিন পর থেকেই অর্জুন কাপুরের সঙ্গে মালাইকার সম্পর্কের গুঞ্জন শোনা যায়। একটা সময়ের পর কেউই আর নিজেদের সম্পর্ক নিয়ে লুকোছাপা করেননি। মালাইকার থেকে প্রায় ১০ বছরের ছোট অর্জুন।

[আরও পড়ুন: সৃজিতের হাত ধরে বলিউডে ‘শার্লক হোমস’ অবতারে কেকে মেনন, প্রকাশ্যে ফার্স্ট লুক]

গতবছর থেকেই মাঝেমধ্যে এই গুঞ্জন শোনা যাচ্ছিল। এর মাঝে দুই তরফেই সোশ্যাল মিডিয়ায় ইঙ্গিতপূর্ণ পোস্ট বহাল রেখেছিলেন। কেউ শান্তির খোঁজে তো কেউ বা আবার আবর্জনা কটাক্ষে নেটপাড়ায় শোরগোল ফেলছেন! সম্পর্কে ফাটল ধরার মাঝে তৃতীয় জনের প্রবেশের কথাও শোনা যাচ্ছিল। তবে বিচ্ছেদ হলেও বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রয়েছে তাঁদের মধ্যে।

শোনা যায়, বান্দ্রায় ২০ কোটি টাকা দিয়ে একটি চারটি বেডরুম, কিচেন, ড্রয়িংরুমওয়ালা ফ্ল্যাট কিনেছিলেন অর্জুন। কারণ সেটি মালাইকার বাড়ির পাশে। কিন্তু এখন নাকি চিত্র আলাদা। মালাইকা ও অর্জুন এখন ভিন্ন পথের যাত্রী। তবে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়ার আগে নিজেদের কিছুটা সময় দিয়েছিলেন তাঁরা। দূরে থেকেই বুঝতে চেয়েছিলেন সম্পর্কের গুরুত্ব। আর তাই তো সব গুঞ্জন উড়িয়ে মালাইকা জানিয়ে ছিলেন তাঁর মন অর্জুনেই রয়েছে।

[আরও পড়ুন: ডিভোর্স গুঞ্জনে ‘নির্বাক’ যিশু! ‘তুমি শক্তিশালী’, নীলাঞ্জনার পাশে দাঁড়ালেন শাশ্বতপত্নী মহুয়া]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • বান্দ্রায় ২০ কোটি টাকা দিয়ে একটি চারটি বেডরুম, কিচেন, ড্রয়িংরুমওয়ালা ফ্ল্যাট কিনেছিলেন অর্জুন।
  • মালাইকার থেকে প্রায় ১০ বছরের ছোট অর্জুন।
Advertisement