shono
Advertisement
Malaika-Arjun

অর্জুনের জন্মদিনের পার্টিতে নেই মালাইকা! তিক্ততা চরমে?

ইনস্টাগ্রামে আবার ইঙ্গিতপূর্ণ বার্তাও দিয়েছেন মালাইকা।
Published By: Suparna MajumderPosted: 11:43 AM Jun 26, 2024Updated: 11:43 AM Jun 26, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাঝ রাতে অর্জুন কাপুরের জন্মদিনের পার্টি। বরুণ ধাওয়ান, জাহ্নবী কাপুররা গিয়ে জানালেন শুভেচ্ছা। চুটিয়ে পার্টি করলেন সকলে। কিন্তু এত কিছুর মধ্যে মালাইকা অরোরাকে দেখা যায়নি বলেই খবর। আর তাতেই দুজনের বিচ্ছেদের জল্পনায় নতুন করে ঘৃতাহুতি পড়ল। দুই তারকার তিক্ততা কি তাহলে চরমে? উঠছে এমন প্রশ্ন।

Advertisement

মডেলিংয়ের মাধ্যমে কেরিয়ার শুরু করেছিলেন মালাইকা। সময়ের সঙ্গে সঙ্গে তিনি হয়ে যান বলিউডের ‘ছঁইয়া ছঁইয়া গার্ল’। ১৯৯৮ সালে আরবাজের সঙ্গে মালাইকার বিয়ে হয়েছিল। তার চার বছর পর দুজনের ছেলে আরহানের জন্ম হয়। ২০১৬ সালে আরবাজ-মালাইকার আলাদা থাকার কথা জানা যায়। ২০১৭ সালে আইনিভাবে বিচ্ছেদ হয়। ২০১৬-তেই নাকি নিজের চেয়ে ১২ বছরের ছোট অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্কে জড়ান মালাইকা।

[আরও পড়ুন: মায়ের ‘আদরের পলিনিয়া’র জন্মদিন, চিনতে পারছেন টলিপাড়ার এই নায়িকাকে?]

শোনা যায়, বান্দ্রায় ২০ কোটি টাকা দিয়ে একটি চারটি বেডরুম, কিচেন, ড্রয়িংরুমওয়ালা ফ্ল্যাট কিনেছিলেন অর্জুন। কারণ সেটি মালাইকার বাড়ির পাশে। কিন্তু এখন নাকি চিত্র আলাদা। মালাইকা ও অর্জুন এখন ভিন্ন পথের যাত্রী। কিছুদিন আগেও যখন অর্জুনকে হাতে আই-ভি চ্যানেল নিয়ে হাসপাতালের বিছানায় শুয়ে থাকা অবস্থায় দেখা গিয়েছিল, মালাইকা তখন বিদেশে বেড়ানোর ছবির পোস্ট করেছিলেন।

এদিকে বুধবার অর্জুন যখন জীবনের নতুন বছরে পা রাখলেন মালাইকা ইনস্টাগ্রামে শেয়ার করলেন ইঙ্গিতপূর্ণ বার্তা। যাতে লেখা, "আমার সেই মানুষদের পছন্দ করি যাদের আমি চোখ বন্ধ করে আর পিছনের দিকে না তাকিয়েও বিশ্বাস করতে পারি।" শোনা গিয়েছিল, সম্পর্ক নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়ার আগে কয়েকটা দিন আলাদা থাকতে চেয়েছিলেন মালাইকা ও অর্জুন। কিন্তু অভিনেত্রীর এমন পোস্টের পর মনে করা হচ্ছে, এই দূরত্বে বিশেষ লাভ হচ্ছে না। তাহলে কি তারকা যুগলের বিচ্ছেন অনিবার্য? উত্তর ভবিষ্যতেই মিলবে।

[আরও পড়ুন: নেতাজি আদর্শ! ‘সেনাপতি’ হয়ে দুর্নীতি দূর করতে মরিয়া কমল হাসান, দেখুন ভিডিও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • মাঝ রাতে অর্জুন কাপুরের জন্মদিনের পার্টি। বরুণ ধাওয়ান, জাহ্নবী কাপুররা গিয়ে জানালেন শুভেচ্ছা।
  • কিন্তু এত কিছুর মধ্যে মালাইকা অরোরাকে দেখা যায়নি বলেই খবর।
Advertisement