shono
Advertisement
Sreelekha Mitra

'কার কী সর্বনাশ করলাম?', উড়ো ফোনের জ্বালায় অতিষ্ঠ শ্রীলেখা, ফোন নম্বর ছড়িয়ে বিভ্রাট!

ফোন নম্বর ছড়ানোয় বিরক্তিকর পরিস্থিতির শিকার অভিনেত্রী।
Published By: Sandipta BhanjaPosted: 06:49 PM Jun 29, 2024Updated: 06:49 PM Jun 29, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সেলেব্রিটিদের ফোন নম্বর ছড়ালে কীরকম বিভ্রান্তিকর পরিস্থিতি সম্মুখীন হতে হয়, তা বোধহয় আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না। সে বলিউড হোক বা টলিউড! এর আগে 'দ্য কেরালা স্টোরি' সিনেমা হিট করার পর আদা শর্মার ফোন নম্বর ছড়ানোয় উড়ো ফোনে জেরবার হতে হয়েছিল অভিনেত্রীকে। এবার টালিগঞ্জের স্টুডিওপাড়ায় একই ঘটনার পুনরাবৃত্তি! শ্রীলেখা মিত্রর (Sreelekha Mitra) ফোন নম্বর ছড়ানোয় বিরক্তিকর পরিস্থিতির শিকার অভিনেত্রী।

Advertisement

সোশাল মিডিয়ায় নিজেই সেকথা জানিয়ছেন শ্রীলেখা। ঠিক কী ঘটেছে? অভিনেত্রীর কথায়, "অজ্ঞাতপরিচয় ব্যক্তিরা আমার নাম ব্যবহার করে ফোন নম্বর ছড়িয়ে দিচ্ছে। আর এই পুরো বিষয়টাই ঘটিয়ে টেলিগ্রামে। যার ফলে নিত্যদিন অন্তত দশটা পনেরোটা করে ভুয়ো ফোন আসছে। আর সকলেই দাবি করছে যে, তাদের নাকি আমার সঙ্গে কথা হয়েছে টেলিগ্রামে। কার পাকা ধানে মই দিলাম, ভাবছি...।" শুধু তাই নয়। ওই পোস্টের শেষেই শ্রীলেখা আরেকটি বিস্ফোরক প্রশ্ন রেখেছেন যে, "তুমি যে-ই হও না কেন, আমি কেন এখনও তোমাদের কাছে ভয়ের কারণ?"

[আরও পড়ুন: কলাকুশলীদের বকেয়া ৬৫ লক্ষ! ২৫০ কোটির ঋণে ডুবন্ত বাসু ভাগনানির উপর ক্ষুব্ধ ফেডারেশন]

যদিও কীভাবে এই বিপত্তি ঘটেছে, তা এখনও জানা যায়নি। শ্রীলেখা নিজেও পোস্টের কমেন্ট সেকশন বন্ধ করে রেখেছেন। বরাবরই সোশাল মিডিয়ায় সক্রিয় অভিনেত্রী। স্পষ্ট কথা বলার জেরে একাধিকবার বিতর্কেও জড়িয়েছেন। তবে শ্রীলেখা নিজের রয়েছেন বিন্দাস! কাজের অবসরে সময় পেলেই ব্যগপত্তর গুছিয়ে বেরিয়ে পড়েন ঘুরতে। বাড়িতেও পোষ্যদের সঙ্গে সময় কাটান। পাশাপাশি পরিচালনাতেও হাত পাকাচ্ছেন অভিনেত্রী। টলিউডের পাশাপাশি এখন মুম্বইতেও কাজ করছেন তিনি। সম্প্রতি সুধীর মিশ্রর ওয়েব সিরিজেও অভিনয় করেছেন শ্রীলেখা মিত্র। তবে কলকাতা ছেড়ে সেখানে থিতু হতে চান না তিনি।

[আরও পড়ুন: বাবা রাজের জুতোয় পা যুবানের! শুটিংয়ে ‘অ্যাকশন-কাট’ বলছে খুদে! ছবি শেয়ার মা শুভশ্রীর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • শ্রীলেখা মিত্রর ফোন নম্বর ছড়ানোয় বিরক্তিকর পরিস্থিতির শিকার অভিনেত্রী।
  • অভিনেত্রীর কথায়, "অজ্ঞাতপরিচয় ব্যক্তিরা আমার নাম ব্যবহার করে ফোন নম্বর ছড়িয়ে দিচ্ছে।
  • টলিউডের পাশাপাশি এখন মুম্বইতেও কাজ করছেন তিনি।
Advertisement