shono
Advertisement
Shalini Pandey

যৌনদৃশ্যে চরম অস্বস্তি! 'মহারাজ'-এর সেট ছেড়ে বেরিয়ে যান আমিরপুত্রর নায়িকা

কী এমন ঘটেছিল?
Published By: Suparna MajumderPosted: 03:09 PM Jun 29, 2024Updated: 03:09 PM Jun 29, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: 'অর্জুন রেড্ডি' সিনেমায় একাধিক ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করেছেন। কিন্তু নেটফ্লিক্সের 'মহারাজ' ছবিতে যৌনদৃশ্যে অভিনয় করতে গিয়ে চরম অস্বস্তি হয়েছিল শালিনী পাণ্ডের। আচমকাই সেট ছেড়ে বেরিয়ে গিয়েছিলেন অভিনেত্রী। এক সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দিতে গিয়ে নিজেই জানালেন এই কথা।

Advertisement

সাংবাদিক তথা সমাজসেবক করসানদাস মুলজি ও তাঁর বিরুদ্ধে করা বিখ্যাত মহারাজ মানহানি মামলাকে কেন্দ্র করে তৈরি 'মহারাজ'। নিজের এক লেখায় তৎকালীন পুষ্টিমার্গের ধর্মগুরুদের একাংশের মূল্যবোধ ও অনৈতিক যৌনাচার (চরণসেবা) নিয়ে প্রশ্ন তুলেছিলেন করসানদাস। সেই কারণে ব্রিটিশ ভারতের বম্বে প্রেসিডেন্সির বম্বে হাইকোর্টে তাঁর বিরুদ্ধে মানহানির মামলা করেছিলেন যদুনাথজী মহারাজ। বাস্তব এই কাহিনি অবলম্বনেই গুজরাটি লেখক সৌরভ শাহ লেখেন 'মহারাজ' উপন্যাস। একই নামে সিনেমা তৈরি করেছেন পরিচালক সিদ্ধার্থ পি. মালহোত্রা।

[আরও পড়ুন: স্তন ক্যানসারে আক্রান্ত হিনা খান, জল্পনায় সিলমোহর দিয়ে বললেন, ‘স্টেজ ৩, প্রার্থনা করুন…’]

ছবিতে করসানদাসের চরিত্রে অভিনয় করেছেন জুনেইদ। তাঁর প্রেমিকা কিশোরীর চরিত্রে দেখা গিয়েছে শালিনীকে। আর যদুনাথজী মহারাজ ওরফে জেজের ভূমিকায় অভিনয় করেছেন জয়দীপ অহল্বাত। 'মহারাজ'-এর একটি দৃশ্যে চরণসেবার নামে কিশোরীর সারল্যে ভরা ভক্তির সুযোগ নেয় জেজে। তার সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হয়। এই দৃশ্যের শুটিং করতে গিয়েই অস্বস্তির মুখে পড়েছিলেন শালিনী।

সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দিতে গিয়ে অভিনেত্রী জানান, প্রথমে তাঁর এই দৃশ্য নিয়ে কোনও উদ্বেগ বা চিন্তা ছিল না। কিন্তু শুটিং করার সময় আচমকাই প্রবল অস্বস্তি হয়। সেট ছেড়ে বেরিয়ে যান তিনি। নিজের টিমকে জানিয়ে দেন বন্ধ ঘরে এখন থাকতে পারবেন না। তাঁর কিছুটা মুক্ত বাতাস প্রয়োজন। জয়দীপ ও পরিচালক দুজনেই বিষয়টি বুঝেছিলেন। অভিনেত্রীকে সময় তাঁরা দিয়েছিলেন। শালিনী জানান, প্রথমে তাঁর মনে হয়েছিল কিশোরীর চরিত্রটি অত্যন্ত বোকা। কিন্তু পরে অভিনেত্রী অনুভব করেন, তাঁকে সেই ধাঁচেই বড় করা হয়েছিল।

[আরও পড়ুন: ‘তেলুগু বলতে গিয়ে জিভ খসে গিয়েছে!’, ‘কল্কি’ শুটের অভিজ্ঞতা জানালেন শাশ্বত]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • 'অর্জুন রেড্ডি' সিনেমায় একাধিক ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করেছেন।
  • কিন্তু নেটফ্লিক্সের 'মহারাজ' ছবিতে যৌনদৃশ্যে অভিনয় করতে গিয়ে চরম অস্বস্তি হয়েছিল শালিনী পাণ্ডের।
Advertisement