shono
Advertisement
MAMI 2024

মুম্বইয়ে শর্মিলা-সইফের সঙ্গী ঋতুপর্ণা-সুমন, কোন 'পুরাতন' কথা বললেন দুই নায়িকা?

অভিনেতা ইন্দ্রনীল সেনগুপ্ত, কুণাল খেমুও ছিলেন চারজনের সঙ্গে। দেখুন ভিডিও।
Published By: Suparna MajumderPosted: 09:32 AM Oct 22, 2024Updated: 05:08 PM Oct 22, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শোনা গিয়েছিল, লক্ষ্মীপুজো সেরেই সিঙ্গাপুরে যাবেন। তবে স্বামী সঞ্জয়ের সঙ্গে মুম্বই পৌঁছে গিয়েছিলেন ঋতুপর্ণা সেনগুপ্ত। সেখানে গিয়েই আলাপ জমালেন শর্মিলা ঠাকুর ও সইফ আলি খানদের সঙ্গে। অভিনেতা ইন্দ্রনীল সেনগুপ্ত, কুণাল খেমু ও পরিচালক সুমন ঘোষও ছিলেন তিনজনের সঙ্গে। 'পুরাতন'ই মেলাল টলিউড ও বলিউডের তারকাদের।

Advertisement

সুমন ঘোষ পরিচালিত ছবি 'পুরাতন'। তারই স্ক্রিনিং হল মুম্বই চলচ্চিত্র উৎসবে(MAMI 2024)। আর সেই কারণেই ঋতুপর্ণার এই মুম্বই সফর। লাল শাড়ি পরে ক্যামেরার সামনে পোজ দেন অভিনেত্রী। তাঁর পাশেই ছিলেন সইফ। সইফের পাশে আবার ছিলেন অভিনেতা কুণাল খেমু। শর্মিলাকন্যা সোহা আলি খানের স্বামী তিনি। শর্মিলা ঠাকুরের আরেক মেয়ে সাবাও এসেছিলেন চলচ্চিত্র উৎসবে। ছিলেন অভিনেতা ইন্দ্রনীল সেনগুপ্ত।

 

সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলতে গিয়ে মু্ম্বই চলচ্চিত্র উৎসবের ভূয়সী প্রশংসা করেন শর্মিলা ঠাকুর। বলেন, "MAMI-র মতো উৎসব তো শুরু থেকেই নিজের জায়গা তৈরি করে নিয়েছে।" ঋতুপর্ণার ‘ভাবনা আজ ও কাল’-এর ব্যানারেই তৈরি 'পুরাতন'। অভিনেত্রী-প্রযোজক জানান, সম্পর্কের গুরুত্বপূর্ণ দিক তুলে ধরা হয়েছে নতুন এই ছবিতে এবং অবশ্যই শর্মিলা ঠাকুর এই ছবির সম্পদ। ঋতুপর্ণার কথায়, "মা-মেয়ের সম্পর্ক এখানে খুব সুন্দরভাবে দেখানো হয়েছে। আর এটা অত্যন্ত একটি আধুনিক ছবি আর প্রত্যেকে এই ছবি থেকে নিজের মতো করে কিছু পাবে।"

পরিচালক সুমন ঘোষ জানান, ছবিতে আশি বছরের এক মহিলার চরিত্রে অভিনয় করছেন শর্মিলা। তাঁর চরিত্রের আশি বছরের জন্মদিনকে কেন্দ্র করেই আবর্তিত হবে কাহিনি। ছবিতে বর্ষীয়ান অভিনেত্রীর মেয়ের ভূমিকায় অভিনয় করছেন ঋতুপর্ণা। প্রসঙ্গত, কিছুদিন আগেই ওয়াশিংটন ডিসির এই সাউথ এশিয়ান চলচ্চিত্র উৎসবে ওপেনিং নাইট সিনেমা হিসেবে ‘পুরাতন’ দেখানো হয়। দর্শকদের তুমুল প্রশংসা পায় ছবিটি। পায় পুরস্কার। ঋতুপর্ণার সঙ্গে সেই পুরস্কার গ্রহণ করেন শর্মিলাকন্যা সাবা।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • সুমন ঘোষ পরিচালিত ছবি 'পুরাতন' ছবির স্ক্রিনিং হল মুম্বই চলচ্চিত্র উৎসবে। সেই কারণেই ঋতুপর্ণার মুম্বই সফর।
  • লাল শাড়ি পরে ক্যামেরার সামনে পোজ দেন অভিনেত্রী। তাঁর পাশেই ছিলেন শর্মিলা-সইফ।
Advertisement