shono
Advertisement
Manoj Mitra Health Update

এখনও বিপদমুক্ত নন মনোজ মিত্র, শারীরিক অবস্থা কেমন? জানালেন অভিনেতার ভাই

বাংলা থিয়েটার ও চলচ্চিত্র জগতের কিংবদন্তি শিল্পীকে রবিবার বিকেলে হাসপাতালে ভর্তি করা হয়।
Published By: Suparna MajumderPosted: 09:59 AM Sep 24, 2024Updated: 01:37 PM Sep 24, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এখনও বিপদমুক্ত নন মনোজ মিত্র (Manoj Mitra Health Update)। চিকিৎসকরা সারাক্ষণ পর্যবেক্ষণে রেখেছেন তাঁকে। শারীরিক অবস্থা এখনও বেশ সংকটজনক। তবে ডাকলে হালকা সাড়া দিচ্ছেন তিনি। মঙ্গলবার সকালে সংবাদ প্রতিদিন ডিজিটালকে এমনটাই জানালেন অভিনেতার ভাই তথা সাহিত্যিক অমর মিত্র।

Advertisement

 

বাংলা থিয়েটার ও চলচ্চিত্র জগতের কিংবদন্তি শিল্পীকে রবিবার বিকেলে অচৈতন্য অবস্থায় সল্টলেকের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। দীর্ঘদিন ধরেই বার্ধক্যজনিত একাধিক অসুস্থতায় ভুগছেন তিনি। রবিবার নতুন করে শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তড়িঘড়ি তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেই থেকে চিকিৎসকদের পর্যবেক্ষণে রয়েছেন তিনি। সূত্রের খবর, সোমবার সকালে সোডিয়াম-পটাসিয়ামেরও সমস্যা কিছুটা হলেও কম ছিল। তবে প্রবীণ অভিনেতাকে ভেন্টিলেশনে রাখা হয়নি। মনোজ মিত্রর চিকিৎসার জন্য গঠিত মেডিক্যাল বোর্ডের বক্তব্য, বর্তমান পরিস্থিতিতে ভেন্টিলেশন কাজে আসবে না। তবে সমস্ত রকমের মেডিক্যাল সাপোর্ট দেওয়া হচ্ছে তাঁকে।

এদিকে সোমবার সকাল থেকে হঠাৎ করেই সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে বর্ষীয়ান অভিনেতার মৃত্যুর খবর। সংবাদ প্রতিদিন ডিজিটালের তরফ থেকে সেই সময়ও অমর মিত্রকে ফোন করা হয়েছিল। তিনি বলেন, 'মনোজ মিত্রর মৃত্যুর খবর একেবারেই ভুয়ো। তাঁর শারীরিক অবস্থা সঙ্কটজনক। তবে তিনি বেঁচে রয়েছেন।' ভুয়ো খবরের বিরুদ্ধে ফেসবুকে পোস্টও করেছেন অমর মিত্র।

শুধু সিনেমা নয়, সিরিয়াল, শর্টফিল্ম থেকে নাটকের মঞ্চেও প্রতিভার স্বাক্ষর রেখেছেন মনোজ মিত্র। তাঁর অভিনীত ‘বাঞ্ছারামের বাগান’, ‘আদর্শ হিন্দু হোটেল’ আজও মুগ্ধ করে বাঙালি দর্শককে। আপাতত সিনে জগৎ থেকে দূরেই আছেন তিনি। তবে ৮৫ বছর বয়সেও সমান তালে লেখালেখি করে যাচ্ছেন। বর্ষীয়ান শিল্পীর দ্রুত আরোগ্য কামনায় অনুরাগীরা।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • এখনও বিপদমুক্ত নন মনোজ মিত্র। চিকিৎসকরা সারাক্ষণ পর্যবেক্ষণে রেখেছেন তাঁকে।
  • শারীরিক অবস্থা এখনও বেশ সংকটজনক। তবে ডাকলে হালকা সাড়া দিচ্ছেন তিনি।
Advertisement