shono
Advertisement
Chinmay Mandlekar

ছেলের নাম জাহাঙ্গির কেন? তুমুল হেনস্তা 'কাশ্মীর ফাইলস' তারকার, নিলেন বড় সিদ্ধান্ত

সোশাল মিডিয়ায় ভিডিও শেয়ার করে প্রবল বিরক্তি প্রকাশ করেছেন অভিনেতা।
Posted: 11:32 AM Apr 24, 2024Updated: 04:07 PM Apr 24, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ছেলের নাম রেখেছেন জাহাঙ্গির। তাতেই নেটদুনিয়ায় কটাক্ষের শিকার হতে হচ্ছে। এমনই অভিযোগ 'দ্য কাশ্মীর ফাইলস' সিনেমার অভিনেতা চিন্ময় মাণ্ডলেকরের (Chinmay Mandlekar)। ইনস্টাগ্রামে শেয়ার করা ভিডিওয় তুমুল বিরক্তি প্রকাশ করেন তিনি। সেই সঙ্গে জানান বড় এক সিদ্ধান্ত নেওয়ার কথা।

Advertisement

বিবেক অগ্নিহোত্রী পরিচালিত 'দ্য কাশ্মীর ফাইলস' সিনেমায় ফারুক মালিক ওরফে বিট্টার চরিত্রে অভিনয় করেন চিন্ময়। মারাঠি থিয়েটার ও সিনেমা জগতের বেশ পরিচিত নাম তিনি। অভিনয়ের পাশাপাশি পরিচালনা ও চিত্রনাট্য লেখার কাজও করেছেন। একাধিক সিনেমা ও ওয়েব সিরিজে ছত্রপতি শিবাজি মহারাজের চরিত্রে অভিনয় করেছেন। এই চরিত্রে তাঁর তুমুল জনপ্রিয়তা মারাঠি বিনোদন জগতে।

[আরও পড়ুন: সারাকে ভুলে স্প্যানিশ সুন্দরীতে মজেছেন শুভমান? ভিডিও ঘিরে জল্পনা তুঙ্গে]

ভিডিওবার্তায় চিন্ময় জানান, তাঁর ছেলের নাম জাহাঙ্গির হওয়ায় অত্যন্ত কুরুচিকর মন্তব্য সোশাল মিডিয়ায় করা হচ্ছে। কেন এমন নাম রাখা হয়েছে, তা এর আগে নাকি জানিয়েছিলেন তিনি। কিন্তু তাতেও কটাক্ষ, ব্যঙ্গ, বিদ্রুপ কমেনি। বরং সময়ের সঙ্গে সঙ্গে তা বেড়ে গিয়েছে। এই কারণেই অভিনেতা ঠিক করেছেন, তিনি আর কখনও ছত্রপতি শিবাজি মহারাজের চরিত্রে অভিনয় করবেন না।

চিন্ময় জানান, ভার্চুয়াল মাধ্যমকে হাতিয়ার করে তাঁর পরিবারকে লাগাতার হেনস্তা করা হচ্ছে। অভিনেতার প্রশ্ন, ২০১৩ সালে তাঁর ছেলের জন্ম হয়েছিল। সেই সময় তো এই নাম নিয়ে কারও কোনও সমস্যা হয়নি? এখন তো ছেলের বয়স ১১। এখন কিছু মানুষের এত সমস্যা হচ্ছে কেন? বাধ্য হয়েই শিবাজির চরিত্রে অভিনয় না করার সিদ্ধান্ত নিয়েছেন বলে জানান তিনি।

[আরও পড়ুন: সলমনের বাড়িতে হামলা: উদ্ধার দ্বিতীয় বন্দুক, আর কী মিলল? দেখুন ভিডিও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ছেলের নাম রেখেছেন জাহাঙ্গির। তাতেই নেটদুনিয়ায় কটাক্ষের শিকার হতে হচ্ছে।
  • এমনই অভিযোগ 'দ্য কাশ্মীর ফাইলস' সিনেমার অভিনেতা চিন্ময় মাণ্ডলেকরের।
Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার