shono
Advertisement

Breaking News

Neena Gupta

মা হলেন মাসাবা গুপ্তা, নাতনির মুখ দেখে কী বললেন নীনা?

গত বছর জানুয়ারি মাসে অভিনেতা সত্যদীপ মিশ্রাকে বিয়ে করেন মাসাবা।
Published By: Akash MisraPosted: 08:08 PM Oct 12, 2024Updated: 08:09 PM Oct 12, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মা হলেন অভিনেত্রী নীনা গুপ্তা ও ভিভিয়ান রিচার্ডসকন্যা ফ্য়াশন মাসাবা গুপ্ত। মাসাবার কোলজুড়ে এল ফুটফুটে কন্যা সন্তান। নবমীর রাতেই নাতনির মুখ দেখলেন নীনা। তবে এই সুখবর শেয়ার করলেন দশমীতে। সোশাল মিডিয়ায় একটি পদ্ম ফুল ও চাঁদের ছবি পোস্ট করে মাসাবা ও তাঁর স্বামী সত্যদীপ মিশ্র লিখলেন, ‘আমাদের ছোট্ট মেয়ে খুব বিশেষ দিনে আমাদের কোলে এসেছে ১১.১০.২০২৪’।

Advertisement

গত বছর জানুয়ারি মাসে অভিনেতা সত্যদীপ মিশ্রাকে বিয়ে করেন মাসাবা। সেই বিয়েতে হাজির হয়েছিলেন ভিভ রিচার্ডসও। বিয়ের ছবি পোস্ট করে মাসাবা লিখেছিলেন, ”এই প্রথম আমার পুরো পরিবারকে সঙ্গে পেয়েছি। জীবনে সবটাই এখন বোনাস। সঙ্গে মাসাবা লিখলেন, শান্ত সমুদ্রকে বিয়ে করেছি আমি।”

অভিনেতা সত্যদীপ মিশ্রা এদিকে আবার অভিনেত্রী অদিতি রায় হায়দারির প্রাক্তন স্বামী। ২০১৩ সালেই অদিতির সঙ্গে বিচ্ছেদ হয় তাঁর। তারপর থেকেই মাসাবার সঙ্গে বন্ধুত্ব। ২০২০ সাল থেকে পরস্পরকে ডেট করছেন সত্যদীপ-মাসাবা। সম্পর্কে ছিলেন গত বছরই আনুষ্ঠানিক ঘোষণা সেরেছেন তাঁরা। প্রায়শই ইনস্টাগ্রাম পোস্টে ঘুরতে যাওয়ার ছবি শেয়ার করতেন। ছোট্ট নাতনিকে দেখে দারুণ খুশি নীনা। পুজোর আবহে এমন সুখবর আসায় মাসাবা ও সত্য়দীপকে শুভেচ্ছা জানিয়েছেন নীনা। নীনা জানিয়েছেন, এবার তাঁর সময় কাটবে এই ছোট্ট সোনামণিকে নিয়েই।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • নীনা জানিয়েছেন, এবার তাঁর সময় কাটবে এই ছোট্ট সোনামণিকে নিয়েই।
  • মাসাবার কোলজুড়ে এল ফুটফুটে কন্যা সন্তান।
Advertisement