shono
Advertisement

Breaking News

Ranbir Kapoor

আলিয়াকে ছেড়ে রোবটের সঙ্গে 'গোপন' ট্রিপে রণবীর! ছবি ভাইরাল

রোবটের প্রেমে মজে রণবীর!
Published By: Akash MisraPosted: 03:26 PM Jul 01, 2024Updated: 03:26 PM Jul 01, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ঘরে বউ-বাচ্চা থাকতে রোবটকে নিয়ে ট্রিপ! তাও আবার সমুদ্রের পারে! হ্যাঁ, এমনই কাণ্ড ঘটিয়েছেন রণবীর কাপুর। রণবীর নাকি আলিয়া ও রাহাকে ছেড়ে এখন মজেছেন রোবটের প্রেমে!

Advertisement

ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক বরং। সম্প্রতি সোশাল মিডিয়ায় একটি ছবি ভাইরাল হয়েছে, যেখানে দেখা গিয়েছে, সমুদ্র সৈকতে বসে রয়েছেন রণবীর। আর তাঁর ঠিক পিছনে দাঁড়িয়ে একটা রোবট! তা হঠাৎ রোবটকে নিয়ে সমুদ্র পারে কী করছেন অভিনেতা?

[আরও পড়ুন: রাতের কলকাতায় চোর ধরলেন জীতু কমল! ‘মারব কম দৌড় করাব বেশি’, দিলেন হুঁশিয়ারিও]

সূত্র বলছে, এটা একটি বিজ্ঞাপনের ছবি। যেখানে AI-এর সঙ্গে দেখা যাবে রণবীরকে। শোনা যাচ্ছে, একটি মোবাইল সংস্থার বিজ্ঞাপনের জন্য়ই এই শুট করেছেন রণবীর কাপুর।

সম্প্রতি রামচন্দ্রর বেশে দেখা গিয়েছিল তাঁকে। ‘রামায়ণ’-এর সেট থেকে ফাঁস হয়েছে ছবি। তাতে আবার সীতা হিসেবে দক্ষিণী অভিনেত্রী সাই পল্লবীকেও দেখা গিয়েছে। কাঁধ পর্যন্ত লম্বা চুল। কপালে রাজতিলক। খালি গায়ে মেরুন-সোনালি পারের উত্তরীয়। আর তার সঙ্গে মানানসই ধুতি। ‘রামায়ণ’-এর সেটে এভাবে রামচন্দ্র হয়ে উঠেছিলেন রণবীর। তাঁর পাশে সীতা হিসেবে সাই পল্লবীর মুখে ছিল স্মিত হাসি। সেই ছবি এখনও নেটপাড়ায় রাজত্ব করছে। রয়েছে ট্রেন্ডিংয়ের তালিকায়।

রণবীরের এমন অবতার ফিক হতে না হতেই, ফের নতুন লুকে হাজির তিনি। দেখা যায় অভিনেতার মাথার চুল ছোট করে ছাঁটা। দুকানের পাশ দিয়ে চুল প্রায় নেই বললেই চলে। নতুন এই লুকে তারকার দিক থেকে চোখ ফেরানোই দায়, এমনই মত অনুরাগীদের। অনেকে আবার এর জন্য ‘অ্যানিম্যাল’ কানেকশন খুঁজে পাচ্ছেন। এমনই লুক নিয়ে এবার গোপন ট্রিপে রোবটের সঙ্গে সময় কাটাচ্ছেন বলিউডের 'অ্য়ানিম্যাল'।

[আরও পড়ুন: ‘অনুশোচনার থেকে কষ্ট ভালো’, মালাইকার সঙ্গে বিচ্ছেদ যন্ত্রণায় কাতর অর্জুন!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • এমনই লুক নিয়ে এবার গোপন ট্রিপে রোবটের সঙ্গে সময় কাটাচ্ছেন বলিউডের 'অ্য়ানিম্যাল'।
  • রণবীর নাকি আলিয়া ও রাহাকে ছেড়ে এখন মজেছেন রোবটের প্রেমে!
Advertisement