shono
Advertisement
Arjun Kapoor

ব্রেকআপ গুঞ্জনের মাঝেই ভোলবদল অর্জুনের, মালাইকাকে খুশি করতেই কি নতুন লুক?

অর্জুন কাপুর , মালাইকা অরোরার সম্পর্ক ভাঙার খবরে সরগরম বি-টাউন।
Published By: Akash MisraPosted: 01:14 PM Jul 03, 2024Updated: 01:14 PM Jul 03, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অর্জুন কাপুর , মালাইকা অরোরার সম্পর্ক ভাঙার খবরে সরগরম বি-টাউন। গতবছর থেকেই মাঝেমধ্যে এই গুঞ্জন শোনা যাচ্ছিল। এর মাঝে দুই তরফেই সোশ্যাল মিডিয়ায় ইঙ্গিতপূর্ণ পোস্ট বহাল রেখেছিলেন। কেউ শান্তির খোঁজে তো কেউ বা আবার আবর্জনা কটাক্ষে নেটপাড়ায় শোরগোল ফেলছেন! সম্পর্কে ফাটল ধরার মাঝে তৃতীয় জনের প্রবেশের কথাও শোনা যাচ্ছিল। এত কিছু ঘটে গেলেও, নিজেদের সম্পর্ক, বিচ্ছেদ নিয়ে স্পষ্ট এখনও কিছু বলছেন না মালাইকা ও অর্জুন। বরং নানা রকম ইঙ্গিতপূর্ণ পোস্টে সত্যিটাকে আড়াল করছেন। তবে অর্জুন এবার যা করলেন, তা দেখে মনে হচ্ছে, মালাইকার সঙ্গে তাঁর সম্পর্ক পেতে চলেছে নতুন দিশা।

Advertisement

ব্য়াপারটা একটু খোলসা করে বলা যাক বরং। সম্প্রতি অর্জুন কাপুর তাঁর সোশাল মিডিয়ায় পোস্ট করেছেন নতুন লুকের একটি ছবি। জনপ্রিয় হেয়ার স্টাইলিস্ট আলিম হাকিমের কাছেই চুল কেটেছেন অর্জুন। কয়েকদিন আগে এই আলিমের কাছেই চুল কেটেছিলেন রণবীর কাপুর। নিন্দুকরা বলছেন, ফের মালাইকার মন পেতেই নাকি অর্জুনের এমন ভোলবদল।

[আরও পড়ুন: হাসপাতাল থেকে ছাড়া পেলেন শত্রুঘ্ন, ছেলের হাত ধরে ফিরলেন বাড়ি]

২০১৬ সালে আরবাজ-মালাইকার আলাদা থাকার কথা জানা যায়। ২০১৭ সালে আইনিভাবে তাঁদের বিচ্ছেদ হয়। এর কিছুদিন পর থেকেই অর্জুন কাপুরের সঙ্গে মালাইকার সম্পর্কের গুঞ্জন শোনা যায়। একটা সময়ের পর কেউই আর নিজেদের সম্পর্ক নিয়ে লুকোছাপা করেননি। মালাইকার থেকে প্রায় ১০ বছরের ছোট অর্জুন। তা নিয়ে বিস্তর চর্চা হয়েছে। তাতে দুই তারকা কখনও কান দেননি। তবে বয়সের সেই ফারাকই কি তাঁদের সম্পর্কে অন্তরায় হলে দাঁড়াল?

শোনা যায়, বান্দ্রায় ২০ কোটি টাকা দিয়ে একটি চারটি বেডরুম, কিচেন, ড্রয়িংরুমওয়ালা ফ্ল্যাট কিনেছিলেন অর্জুন। কারণ সেটি মালাইকার বাড়ির পাশে। কিন্তু এখন নাকি চিত্র আলাদা। মালাইকা ও অর্জুন এখন ভিন্ন পথের যাত্রী। তবে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়ার আগে নিজেদের কিছুটা সময় দিয়েছিলেন তাঁরা। দূরে থেকেই বুঝতে চেয়েছিলেন সম্পর্কের গুরুত্ব। কিন্তু সেই দূরত্বই এবার চূড়ান্ত মোড় নিল।

[আরও পড়ুন: ‘চরমতম শাস্তি হওয়া উচিত…’, চোপড়া কাণ্ডে তীব্র ধিক্কার চিরঞ্জিৎ-রাহুলের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ২০১৬ সালে আরবাজ-মালাইকার আলাদা থাকার কথা জানা যায়।
  • নানা রকম ইঙ্গিতপূর্ণ পোস্টে সত্যিটাকে আড়াল করছেন।
Advertisement