shono
Advertisement
Shah Rukh-Salman

ভাইজানের সংকটে চুপ শাহরুখ! বিষ্ণোইদের কাছে পেয়েছিলেন সংবর্ধনা? ভাইরাল ছবি

বাবা সিদ্দিকির হত্যাকাণ্ডের পর বিধ্বস্ত ভাইজান। 'বিগ বস'-এ জানালেন মনের কথা।
Published By: Suparna MajumderPosted: 02:21 PM Oct 20, 2024Updated: 02:21 PM Oct 20, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাবা সিদ্দিকির মৃত্যুর পর থেকেই আতঙ্কের পরিবেশ মুম্বইয়ে। বিশেষ করে বলিউডে। কারণ এনসিপি (অজিত) নেতাকে খুন করার দায় স্বীকার করেছে লরেন্স বিষ্ণোইর নেতৃত্বাধীন বিষ্ণোই গ্যাং। কৃষ্ণসার হরিণ হত্যা মামলার পর থেকেই এই গ্যাংয়ের নিশানায় ভাইজান। সুতরাং তাঁর শিয়রে এখন প্রবল সংকট। কিন্তু এবিষয়ে এখনও পর্যন্ত একটি বাক্যও খরচ করেননি শাহরুখ খান। যেন অজ্ঞাতবাসে রয়েছেন বলিউড বাদশা। তবে তাঁর পুরনো ছবি সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। দাবি করা হচ্ছে, সলমনকে 'শত্রু' মনে করা বিষ্ণোইদের কাছ থেকেই সম্বর্ধনা পেয়েছিলেন কিং খান।

Advertisement

শোনা গিয়েছে, শাহরুখের এই ছবিটি ২০১৭ সালের। 'হ্যারি মেট সেজল' সিনেমার শুটিং করতে রাজস্থানে গিয়েছিলেন সুপারস্টার। সেই সময়ই তাঁকে বিষ্ণোই সমাজের পক্ষ থেকে সংবর্ধনা দেওয়া হয়। তারকার পরনে ছিল কালো প্যান্ট, টি-শার্ট আর জ্যাকেট। চোখে চশমা। মাথায় পাগড়িও পরেছিলেন বলিউড বাদশা। একটি শংসাপত্রও তাঁকে দেওয়া হয়েছিল।

প্রসঙ্গত, এক সময় এমন ছিল যখন শাহরুখ-সলমন একে অন্যের ছায়া থেকেও দূরে থাকতেন। শোনা যায়, ক্যাটরিনা কাইফের জন্মদিনের একটি ঘটনাকে কেন্দ্র করে তাঁদের সম্পর্ক তিক্ত হয়েছিল। কিন্তু বন্ধু বাবা সিদ্দিকির ইফতার পার্টিতেই এই তিক্ততার অবসান হয়। আলিঙ্গনে নতুন করে বন্ধুত্বের সূচনা হয়।

দশেরার দিন বাবা সিদ্দিকিকে হত্যা করা হয়। পূর্ব বান্দ্রায় বাজি ফাটাচ্ছিলেন এনসিপি (অজিত) নেতা। সেই সময়ই তার উপরে দুষ্কৃতীদের হামলা হয়। আচমকাই সেখানে হাজির হয় তিন দুষ্কৃতী। তারা লাগাতার গুলি চালাতে থাকে। গুলি ফুঁড়ে দেয় সিদ্দিকির শরীর। ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন তিনি। হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই মৃত্যু হয় সিদ্দিকির। ঘটনায় একাধিক অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে। বন্ধুর মৃত্যুসংবাদ পেয়ে হাসপাতালে ছুটে গিয়েছিলেন সলমন। এমনকী ‘বিগ বস’ শোয়ের ‘উইকেন্ড কা ভার’ এপিসোডে শিল্পা শিরোদকরের সঙ্গে কথা বলতে গিয়ে ভাইজান জানান, তাঁর এই এপিসোড করার একেবারেই ইচ্ছে ছিল না। কিন্তু কাজটা করতেই হোতো। তবে শাহরুখ এনসিপি (অজিত) নেতার হত্যাকাণ্ড নিয়েও কোনও প্রতিক্রিয়া দেননি।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • শাহরুখের পুরনো ছবি সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে।
  • দাবি করা হচ্ছে, সলমনকে 'শত্রু' মনে করা বিষ্ণোইদের কাছ থেকেই সম্বর্ধনা পেয়েছিলেন কিং খান।
Advertisement