shono
Advertisement
Salman Khan

সলমনের নিরাপত্তাই আগে, মুম্বইয়ের পাপারাজ্জির বড় সিদ্ধান্ত!

বাবা সিদ্দিকির হত্যাকাণ্ডের পর থেকেই ভাইজানের নিরাপত্তা নিয়ে উদ্বিগ্ন অনুরাগীরা।
Published By: Suparna MajumderPosted: 11:07 AM Oct 20, 2024Updated: 05:41 PM Oct 20, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সংকটে সলমন খান। বাবা সিদ্দিকির হত্যাকাণ্ডের পর থেকেই ভাইজানের নিরাপত্তা নিয়ে উদ্বিগ্ন অনুরাগীরা। যবে থেকে লরেন্স বিষ্ণোইর গ্যাং এনসিপি (অজিত) নেতাকে খুনের দায় স্বীকার করেছে, তবে থেকেই সলমনের নিরাপত্তা আরও বাড়ানো হয়েছে। এমনিতেই ওয়াই প্লাস নিরাপত্তা ব্যবস্থা রয়েছে ভাইজানের। এর পাশাপাশি ২৪ ঘণ্টা পেট্রোলিংও চলছে। এমন পরিস্থিতিতে বড় সিদ্ধান্ত নিল মুম্বইয়ের পাপারাজ্জি।

Advertisement

সলমন খানের মতো সুপারস্টার যেখানেই যান ফটোশিকারীরা তাঁর পিছু নেন। ভাইজান কোথাও দাঁড়িয়ে পোজ দিলেই ভিড় জমে যায়। আর বিশেষ বিশেষ দিনে গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের বাইরেও প্রচুর মানুষের ভিড় থাকে। কিন্তু এখন পরিস্থিতি পুরো আলাদা। লরেন্স বিষ্ণোইর নেতৃত্বাধীন বিষ্ণোই গ্যাংয়ের নিশানায় বলিউডের সুলতান। কৃষ্ণসার হরিণ হত্যা মামলায় নাম জড়ানোর পর থেকেই এই গ্যাংয়ের হিটলিস্টে রয়েছেন সলমন। এমন পরিস্থিতিতে আর ছবি বা ভিডিওর জন্য সলমনের পিছু ধাওয়া না করার সিদ্ধান্ত নিয়েছে মুম্বইয়ের পাপারাজ্জি।

এবিষয়ে প্রতিক্রিয়া দিতে গিয়ে ফটোগ্রাফার মানস মাংলানি বলেন, "এর আগে আমরা সিনেমার সেটে, স্টুডিওতে, এমনকী বাড়িতেও আমরা তাঁর পিছনে যেতাম। কী করছেন, কোথায় যাচ্ছেন খোঁ নেওয়ার চেষ্টা করতাম। কিন্তু এখন যেমন পরিস্থিতি তাতে আমরা সেভাবে তাঁর ছবি আর তুলব না। সলমনকে সবাই ভালোবাসে, তাই তাঁর নিরাপত্তার দায় সকলেরই। আমরা সুরক্ষার সমস্ত নিয়ম মেনে চলব। কোনও কভারেজ হলে শান্তিপূর্ণ ভাবে ও সুরক্ষাবিধি মেনেই হবে।" ফটোগ্রাফার স্নেহ জালারেও একই মত। সংবাদমাধ্যমকে তিনি জানান, সলমন খানকে অনেক কিছু সহ্য করতে হয়েছে। এই পরিস্থিতিতে সকলের উচিত তাঁর কথা আগে ভাবা। সুপারস্টারের নিরাপত্তা এখন সবচেয়ে বেশি গুরুত্বপূর্ণ। তাঁকে স্পেস দেওয়াও প্রয়োজন।

এদিকে বন্ধু বাবা সিদ্দিকির মৃত্যুর খবর পেয়েই হাসপাতালে চলে গিয়েছিলেন সলমন খান। শোনা গিয়েছে, রিয়ালিটি শো 'বিগ বস'-এর শুটিংও কিছু সময়ের জন্য বন্ধ রেখেছিলেন তিনি। রাতে নাকি ঘুমোতে পারছেন না ভাইজান। রটনা ছিল, 'বিগ বস' শোয়ের 'উইকেন্ড কা ভার' এপিসোডে সলমনকে দেখা যাবে না। তবে সেকথা মিথ্যে প্রমাণিত করে শোয়ে আসেন সলমন। তবে তিনি ছিলেন বিধ্বস্ত। শিল্পা শিরোদকরের সঙ্গে কথা বলতে গিয়ে ভাইজান জানান, তাঁর এই এপিসোড করার একেবারেই ইচ্ছে ছিল না। কিন্তু কাজটা করতেই হোতো।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • আর ছবি বা ভিডিওর জন্য সলমনের পিছু ধাওয়া না করার সিদ্ধান্ত নিয়েছে মুম্বইয়ের পাপারাজ্জি।
  • সুপারস্টারের নিরাপত্তা এখন সবচেয়ে বেশি গুরুত্বপূর্ণ, এমনটাই মনে করেন তাঁরা।
Advertisement