shono
Advertisement
Rukmini Maitra

দুহাতে তরবারি, যোদ্ধাদের উপর ঝাঁপিয়ে পড়লেন রুক্মিণী! তার পর? দেখুন নায়িকার কাণ্ড

'টেক্কা'র জন্য হাতে তুলে নিয়েছিলেন বন্দুক। এবারে তলোয়ার হাতে যুদ্ধ রুক্মিণীর!
Published By: Suparna MajumderPosted: 01:34 PM Oct 20, 2024Updated: 05:35 PM Oct 20, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: 'টেক্কা'র জন্য হাতে তুলে নিয়েছিলেন বন্দুক। হয়েছেন রাফ অ্যান্ড টাফ পুলিশ অফিসার। সেই রেশ এখনও রয়ে গিয়েছে রুক্মিণী মৈত্রর। তাই তো বেড়াতে গিয়েও রণংদেহি মেজাজে অভিনেত্রী। দুহাতে তুলে নিয়েছিলেন তরবারি। তার পর ঝাঁপিয়ে পড়েন যোদ্ধাদের উপর।

Advertisement

এবারের পুজো বাংলা ছবির। 'বহুরূপী'র পাশাপাশি 'টেক্কা'ও সিনেমা হলে ঝোড়ো ইনিংস খেলছে। এদিকে রুক্মিণী এবং দেব একের পর এক বেড়ানোর ছবি পোস্ট করে চলেছেন। কোথায় গিয়েছেন তারকা যুগল তা জানা যায়নি। তবে সেখানে ইতিহাসের ছোঁয়া রয়েছে। তেমনই এক জায়গায় গিয়ে মজার ছলেই তলোয়ার হাতে নিয়ে নেন রুক্মিণী।

নিজের এই 'যুদ্ধ যুদ্ধ খেলা'র একাধিক ছবি শেয়ার করেছেন রুক্মিণী। আর শেয়ার করেছেন ভিডিও। তাতেই যোদ্ধার বেশধারীদের সঙ্গে অভিনেত্রীর মহারণ দেখা যাচ্ছে। নিজের পোস্টের ক্যাপশনে রুক্মিণী লিখেছেন, 'শনিবার... শুরু হয়ে যাক খেলা!' এর পরই আবার বিশেষ দ্রষ্টব্য হিসেবে অভিনেত্রী লেখেন, 'দয়া করে আমার এই দুর্দান্ত তলোয়ায়ের লড়াই/ডান্ডিয়া দক্ষতাকে সাপোর্ট করবেন। কারণ টিম ইন্ডিয়া জিতে গিয়েছে।'

এই সমস্ত কাণ্ড ঘটিয়েই আবার দেবের সঙ্গে ঝরণা দেখতে গিয়েছিলেন রুক্মিণী। সেই ছবি-ভিডিও শেয়ার করেছেন সোশাল মিডিয়ায়। দেবও শেয়ার করেছেন ছবি এবং স্বভাবসিদ্ধভাবেই নিজের পোস্টের ক্যাপশনে 'এমনি' শব্দটি লিখে দিয়েছেন অভিনেতা-প্রযোজক তথা তারকা সাংসদ।

গত ৮ অক্টোবর সিনেমা হলে মুক্তি পেয়েছিল সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত 'টেক্কা'। দেব-রুক্মিণী ছাড়াও ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন স্বস্তিকা মুখোপাধ্যায়, পরাণ বন্দ্যোপাধ্যায়, কমলেশ্বর মুখোপাধ্যায়, সুজন মুখোপাধ্যায়ের মতো শিল্পী। মুক্তির সপ্তাহেই সাড়ে তিন কোটির বেশি ব্যবসা করেছে ছবিটি। এমনটাই জানানো হয়েছে দেবের প্রযোজনা সংস্থার পক্ষ থেকে। 

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • 'টেক্কা'র জন্য হাতে তুলে নিয়েছিলেন বন্দুক। হয়েছেন রাফ অ্যান্ড টাফ পুলিশ অফিসার।
  • সেই রেশ এখনও রয়ে গিয়েছে রুক্মিণী মৈত্রর। তাই তো বেড়াতে গিয়েও রণংদেহি মেজাজে অভিনেত্রী।
Advertisement