shono
Advertisement
Probhat Roy

প্রভাত রায়ের নতুন শুরু! মেয়ে একতার সঙ্গে মিলে প্রযোজনা সংস্থা খুলছেন পরিচালক?

খুব শিগগিরিই নাকি আনুষ্ঠানিক ঘোষণা হতে পারে।
Published By: Suparna MajumderPosted: 10:33 PM May 24, 2024Updated: 12:01 AM May 25, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জীবনে যেকোনও মুহূর্তে নতুন শুরু করে যায়। এমন উদাহরণ একাধিক রয়েছে। এবার হয়তো এই তালিকায় নাম লেখাতে চলেছেন পরিচালক প্রভাত রায় (Probhat Roy)। টলিপাড়ায় জোর গুঞ্জন, মেয়ে একতা ভট্টাচার্যর সঙ্গে মিলে প্রযোজনা সংস্থা খুলছেন স্টুডিও পাড়ার বর্ষীয়ান পরিচালক।

Advertisement

ছবি: ফেসবুক

পরিচালক প্রভাত রায় মানেই ‘প্রতিদান’, ‘শ্বেত পাথরের থালা’, ‘লাঠি’, ‘পিতৃভূমি’, ‘শুভদৃষ্টি’, ‘যোদ্ধা’, ‘সেদিন চৈত্রমাস’-এর মতো সিনেমা। বাংলার একাধিক তারকাকে সিনেমায় ব্রেক দিয়েছেন তিনি। পেয়েছেন জাতীয় পুরস্কার। এখন বয়সের ভার অনেকটাই। বছর দুয়েক আগে স্ত্রীকে হারিয়েছেন। নিজেও একাধিকবার অসুস্থতায় ভুগেছেন। গত বছর উচ্চ রক্তচাপজনিত সমস্যা বেড়ে যাওয়ায় প্রবীণ পরিচালককে হাসপাতালে ভর্তি করেছিলেন প্রেমেন্দু বিকাশ চাকী ও হরনাথ চক্রবর্তী। প্রায় দেড় সপ্তাহের মাথায় হাসপাতাল থেকে ছাড়া পেয়েছিলেন। এর পর আবার ক্রিয়েটিনিন বেড়ে যাওয়ায় তাঁকে দক্ষিণ কলকাতার বাঙ্গুর হাসপাতালে ভর্তি করানো হয়। সেখান থেকে সুস্থ হয়ে ফেরেন বাড়ি।

[আরও পড়ুন: নায়িকা স্বস্তিকা এবার গায়িকা! কোন ছবিতে গান গাইবেন?]

আগামী ১৬ জুন পিতৃদিবস। শোনা যাচ্ছে, নিজের 'বাবি' অর্থাৎ প্রভাত রায়কে উপহার হিসেবে এই কথা জানাতে চলেছেন একতা। তাই এখন এ বিষয়ে কিছু বলতে চান না। তবে সূত্রের খবর মানলে, প্রভাত রায় ও একতার এই প্রযোজনা সংস্থা মূলত বিজ্ঞাপনী ছবি তৈরি করবে। বর্ষীয়ান পরিচালক প্রত্যেক ছবির বিষয় ভাবনা, চিত্রনাট্য ও সংলাপ লেখার সঙ্গে জড়িত থাকবেন। পাশাপাশি ক্রিয়েটিভ ডিরেক্টরের দায়িত্বও সামলাবেন।

রটনা, নতুন এই প্রযোজনা সংস্থা ইতিমধ্যেই প্রথম ছবি তৈরি করে ফেলেছে। তার চিত্রনাট্য নাকি প্রভাত রায়ের থেকেই নেওয়া। সংস্থার ঝুলিতে আরও দুটি কাজ রয়েছে বলে খবর। খবরটি যখন বর্ষীয়ান পরিচালক নিজে জানতে পারবেন, বেশ খুশি হবেন বলেই মত অনুরাগীদের। কিন্তু পরিচালনায় কী তিনি ফিরবেন? এই প্রশ্নের উত্তর ভবিষ্যতের হাতেই ছেড়ে দিতে চান তাঁরা।

[আরও পড়ুন: মাধুরী, ঐশ্বর্য, দীপিকাদের মতো গ্ল্যামারাস দাঁত চান? উপায় জানালেন বিশেষজ্ঞ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • টলিপাড়ায় জোর গুঞ্জন, মেয়ে একতা ভট্টাচার্যর সঙ্গে মিলে প্রযোজনা সংস্থা খুলছেন পরিচালক প্রভাত রায়।
  • আগামী ১৬ জুন পিতৃদিবস। শোনা যাচ্ছে, নিজের 'বাবি' অর্থাৎ প্রভাত রায়কে উপহার হিসেবে এই কথা জানাতে চলেছেন একতা।
Advertisement