shono
Advertisement
Ranbir Kapoor

ক্যামেরার সামনেই নোংরা ভাষায় গালিগালাজ, মেজাজ হারালেন রণবীর কাপুর! দেখুন ভিডিও

কী বললেন রণবীর কাপুর?
Posted: 06:30 PM Apr 28, 2024Updated: 06:30 PM Apr 28, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সদ্য নীতিশ তিওয়ারির ‘রামায়ণ’-(Ramayana)এর শুটিং শুরু করেছেন। ইতিমধ্যেই সোশাল মিডিয়ায় দাপিয়ে বেড়াচ্ছে রঘুনন্দন বেশে তাঁর লুক। শশব্যস্ত শিডিউল এখন অভিনেতার। এসবের মাঝেই শনিবার 'ড্যাপার' লুকে মুম্বই বিমানবন্দর কাঁপিয়েছেন। এক জনপ্রিয় জুয়েলারি সংস্থার নতুন শোরুম উদ্বোধনের জন্য মুম্বই থেকে উড়ে গিয়েছিলেন রণবীর কাপুর (Ranbir Kapoor)। সেই অনুষ্ঠানেই ঘটল অপ্রত্যাশিত এক ঘটনা।

Advertisement

রণবীর যখন মঞ্চে দাঁড়িয়ে সঞ্চালেকর সঙ্গে আলাপচারিতায় ব্যস্ত তখন নিচে পাপারাজ্জিরা যে যাঁর মতো সেই মুহূর্ত ক্যামেরাবন্দি করার জন্য হুড়োহুড়ি করছিলেন। তাঁদের মধ্যেই কেউ একজন অশ্লীল ভাষায় নোংরা গালিগালাজ শুরু করেন। সেসব কানে যেতেই হতবাক হয়ে যান রণবীর কাপুর। তৎক্ষণাৎ মঞ্চ থেকে বলেন, "আরে আপনারা নিজেদের মধ্যে কেন খামোখা ঝগড়া করছেন?" পাপারাজ্জিদের গালিগালাজের ভিডিও ভাইরাল হতেই নেটপাড়ার একাংশ বিরক্তি প্রকাশ করেন। কারও মন্তব্য, 'একজন সুপারস্টারের সামনে এটা কী ধরণের ভাষা?' কেউ বলছেন, 'প্রচণ্ড বিরক্তিকর!' সবমিলিয়ে ওই অনুষ্ঠানের ভিডিও বর্তমানে নেটপাড়ায় ভাইরাল। সেখানেই মঞ্চ থেকে নামার সময়ে পা হড়কে যায় অভিনেতার। তবে মুখ থুবড়ে পড়তে পড়তে বেঁচে যান রণবীর কাপুর।

[আরও পড়ুন: আপাতত জেলেই থাকতে হবে, রায় শুনে কোর্ট থেকে বেরিয়েই চিৎকার সাহিল খানের! কী বললেন?]

রাম অবতারে ধরা দিতে হাড়ভাঙা খাটুনি করেছেন বিগত তিন বছর ধরে। তাঁকে রঘুনন্দন বেশে কেমন লাগবে? সেই কৌতূহল বরাবর বিরাজ করেছে দর্শক-অনুরাগীদের মনে। শনিবার শেষমেশ সেই অপেক্ষার অবসান ঘটেছে। ‘রামায়ণে’র অন্দরমহল থেকে ফাঁস হয়েছে একগুচ্ছ ছবি। কাঁধ পর্যন্ত লম্বা চুল। কপালে রাজতিলক। খালি গায়ে মেরুন-সোনালি পারের উত্তরীয়। আর তার সঙ্গে মানানসই ধুতি। রামের অবতারে রণবীর কাপুরকে দেখে ভক্তরা 'নয়নাভিরাম' বললেও একাংশ আবার রামানন্দ সাগরের 'রাম' অরুণ গোভিলের সঙ্গে তুলনা টেনেছেন।

[আরও পড়ুন: ‘মুসলিম হয়েও বুঝেছি নমস্কারের কতটা শক্তি’, বলছেন ‘আদাবে’ অভ্যস্ত আমির খান]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • এক জনপ্রিয় জুয়েলারি সংস্থার নতুন শোরুম উদ্বোধনের জন্য মুম্বই থেকে উড়ে গিয়েছিলেন রণবীর কাপুর
  • সেই অনুষ্ঠানেই ঘটল অপ্রত্যাশিত এক ঘটনা।
  • নোংরা গালিগালাজ কানে যেতেই হতবাক হয়ে যান রণবীর কাপুর।
Advertisement