shono
Advertisement
Ranbir Kapoor

জীবনে শর্টকাট বলে কিছু নেই! ৩ বছরের পরিশ্রম, 'রাম' রণবীরের হাড়ভাঙা খাটুনির গল্প ফাঁস

রামায়ণ-এর জন্য ধনুকভাঙা পণ রণবীরের! ফিটনেস ট্রেনার-ই ফাঁস করলেন নেপথ্যের গল্প।
Posted: 09:22 PM Apr 24, 2024Updated: 09:22 PM Apr 24, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: 'রামায়ণ'-(Ramayana)এর জন্য ধনুকভাঙা পণ রণবীর কাপুরের (Ranbir Kapoor)। চাবুক ফিগার গড়তে যে হাড়ভাঙা খাটুনি করেছেন বিগত তিন বছর ধরে, তারই নেপথ্যের গল্প শোনালেন অভিনেতার ফিটনেস ট্রেনার। খালি গায়ে শার্টলেস অবতারে রণবীর কাপুরকে দেখলে চমকে যেতে হয়! প্রতিটা অ্যাবস স্পষ্ট। ৪১ বছর বয়সেও দিনরাত জিমে গিয়ে ঘাম ঝরাচ্ছেন অভিনেতা।

Advertisement

সেলিব্রিটি ফিটনেস ট্রেনার শিবোহাম বুধবার তাঁর ইনস্টাগ্রামে রণবীরের কিছু ছবি শেয়ার করেছেন। অমিতাভ বচ্চন, রামচরণদের মতো স্টারদেরও ফিটনেস কোচ তিনি। রাম হওয়ার জন্য তাঁর কাছেই ছুটেছেন রণবীর কাপুর। এমনকী 'অ্যানিম্যাল' ছবির জন্য তাঁর চেহারায় যে বদল আনতে হয়েছিল, সেটাও শিবোহামের হাত ধরেই সম্ভব করেছিলেন অভিনেতা। আর রণবীর কাপুরের কসরত দেখে মুগ্ধ এই সেলিব্রিটি ফিটনেস ট্রেনার। তিনি বলছেন, "এটা তিন বছরেরও বেশি সময়ের কঠোর পরিশ্রমের ফল। জীবনে শর্ট কাট বলে কিচ্ছু হয় না। নিজের লক্ষ্যে পৌঁছনোর জন্য পরিষ্কার একটা ধারণা এবং পরিকল্পনা থাকা আবশ্যক। পাশাপাশি নিজের ইচ্ছে, ধৈর্য-অধ্যাবসায় না থাকলে সেই লক্ষ্যে পৌঁছনো সম্ভব নয়।" 

[আরও পড়ুন: ২০০ কোটি দিয়ে নিজেই ‘ডন’ হয়ে ফিরছেন ‘কিং’ শাহরুখ, ধোপে টিকবেন রণবীর-ফারহান?]

'রামায়ণ'-এর জন্য রণবীরকে প্রস্তুত করার এই সফরটা যে তাঁর কাছে দারুণ একটা অভিজ্ঞতা, শিবোহাম নিজের পোস্টে সেকথাও লেখেন। সবশেষে বলিউড অভিনেতাকে 'রামায়ণ'-এর জন্য শুভেচ্ছাও জানিয়েছেন শিবোহাম। বলিউড বর্তমানে এক রণবীরেই কাবু! গত ডিসেম্বরে 'অ্যানিম্যাল' লুকে চমকে দিয়েছিলেন। আর এখন নিত্যদিন তাঁর রাম অবতারের নিত্যনতুন আপডেট প্রকাশ্যে আসছে। কড়া শরীরচর্চার পাশাপাশি তিরন্দাজি শিখেছেন। বিলাসবহুল জীবনযাপনেও রাশ টেনেছেন গত এক বছর ধরে। মদ-মাংস সব বাদ গিয়েছে ডায়েট থেকে। ধূমপান বন্ধ। এবার রাম হিসেবে কেমন চমক দেন রণবীর কাপুর? বাকিটা দেখা যাবে নীতিশ তিওয়ারির ফ্রেমে।

[আরও পড়ুন: ‘ধান কাটি, কাটি ধান…’, কাঠফাটা গরমে প্রচারের ফাঁকে কৃষকদের সঙ্গে খেতে হিরণ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • সেলিব্রিটি ফিটনেস ট্রেনার শিবোহাম বুধবার তাঁর ইনস্টাগ্রামে রণবীরের কিছু ছবি শেয়ার করেছেন।
  • অমিতাভ বচ্চন, রামচরণদের মতো স্টারদেরও ফিটনেস কোচ তিনি।
  • রণবীর কাপুরের কসরত দেখে মুগ্ধ এই সেলিব্রিটি ফিটনেস ট্রেনার।
Advertisement