shono
Advertisement

Breaking News

Rupsa Chatterjee

পুজোর আবহেই ছাদনাতলায় রূপসা-সায়নদীপ, সন্ধে নামলেই জুটিতে সারবেন বিয়ে

গত বছর ডিসেম্বরে সেরেছেন সই বিয়ে।
Published By: Akash MisraPosted: 09:41 AM Oct 03, 2024Updated: 09:41 AM Oct 03, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গত বছর ডিসেম্বরে সেরেছেন সই বিয়ে। আর এবার একেবারে ছাদনতলায় গিয়ে সাত পাকে বাঁধা। শহর যখন সেজে উঠেছে দুর্গাপুজোর আবহে। ঠিক তখনই কনে সেজে ধরা দেবেন অভিনেত্রী রূপসা চট্টোপাধ্যায়। আর বর বেশে তাঁর প্রেমিক সায়নদীপ সরকার।

Advertisement

কয়েক মাস আগে সোশ্যাল মিডিয়ায় নিজের বিয়ের কার্ড শেয়ার করেছিলেন রূপসা। যেখানে তাঁর মায়ের একটি ছবি ছিল, আর সঙ্গে বিয়ের আমন্ত্রণপত্র। সেখানে একটি মিষ্টি ক্যাপশন, ‘আমার বিয়ের কার্ড! আমার স্বপ্ন! সব সেট! শাদি ইনকামিং। দারুণ উত্তেজিত।’ গত বছর ১৪ ফেব্রুয়ারি প্রেম দিবসের দিনই আইনি বিয়ে সারেন তাঁরা। ‘এনগেজমেন্ট’-এর দিন সাদা গাউনে সেজেছিলেন। গঙ্গার ধারে এক হোটেলে বসেছিল তাঁদের ‘এনগেজমেন্ট পার্টি।’

সংবাদ মাধ্যমে রূপসা এর আগে জানিয়ে ছিলেন, কমন ফ্রেন্ডের মাধ্যমে একে-অপরের সঙ্গে আলাপ হয়েছিল রূপসা আর সায়নদীপের। তারপর সেখান থেকে বন্ধুত্ব আর প্রেম। আপাতত আইনি বিয়ের ১ বছর পর, দুজনে সামাজিকভাবে বিয়ে করতে প্রস্তুত। দেবীপক্ষের আবহেই সায়নদীপের ঘরনি হবেন রূপসা।


রূপসাকে নায়িকার থেকে খলচরিত্রেই বেশি দেখেছেন দর্শক। 'তুঁতে' সিরিয়ালেও রূপসা নেগেটিভ চরিত্রেই অভিনয় করেছিলেন। প্রসঙ্গত সায়নদীপ সরকার পেশায় কর্পোরেট কর্পোরেট কর্মী।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • রূপসাকে নায়িকার থেকে খলচরিত্রেই বেশি দেখেছেন দর্শক।
  • প্রসঙ্গত সায়নদীপ সরকার পেশায় কর্পোরেট কর্পোরেট কর্মী।
Advertisement