shono
Advertisement
Rukmini Maitra

মহালয়ায় বড় চমক, 'বিনোদিনী' হয়ে কবে আসছেন? জানালেন রুক্মিণী

আর কে কে আছেন এই ছবিতে?
Published By: Akash MisraPosted: 06:54 PM Oct 02, 2024Updated: 06:54 PM Oct 02, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মহালয়ায় বড় চমক দিলেন রুক্মিণী মৈত্র। যে ছবির জন্য অধীর আগ্রহে বসে রয়েছেন অনুরাগীরা। শেষমেশ, প্রকাশ্য়ে এল সেই ছবির মুক্তির তারিখ। দেবের প্রযোজনা সংস্থার তরফ থেকে জানিয়ে দেওয়া হল আগামী বছর জানুয়ারি মাসের ২৩ তারিখই মুক্তি পাবে রুক্মিণীর 'বিনোদিনী' ছবি। ছবির পরিচালক রামকমল মুখোপাধ্যায়।

Advertisement

রামকমলের ‘বিনোদিনী’ ছবিতে গিরিশ ঘোষের চরিত্রে অভিনয় করতে চলেছেন কৌশিক গঙ্গোপাধ্য়ায়। অন্যদিকে, অভিনেতা রাহুল বসুকে দেখা যাবে রঙ্গ বাবুর চরিত্রে। চমক রয়েছে আরও। বিনোদিনীর জীবন কাহিনীর এক অন্যতম চরিত্র ব্যবসায়ী গুরমুখ রাইয়ের চরিত্রে দেখা যাবে মীরকে। এখানেই শেষ নয়। ছবিতে বিনোদিনীর প্রেমিকের চরিত্রে অভিনয় করবেন টলিউডের হ্যান্ডসাম নায়ক ওম সাহানি। সব মিলিয়ে দারুণ এক স্টারকাস্ট উপহার দিতে চলেছেন রামকমল।

বিনোদিনী চরিত্র নিয়ে রুক্মিণী জানিয়ে ছিলেন, ''বিনোদিনী এমন একজন নারী যাঁর জন্য মেয়েরা থিয়েটার বা সিনেমায় আজকে কাজ করতে পারছেন। সমাজের সব ছুঁতমার্গ দূর করেছেন। এরকম এক চরিত্রে অভিনয় করার সুযোগ পেয়ে আমি তো নিজেকে ভাগ্য়বান মনে করছি। বাংলার এই চরিত্রকে জাতীয় স্তরে তুলে ধরার জন্য কঙ্গনা ও ছবির টিমকে শুভেচ্ছা জানাতে চাই।''

দুবছর আগে ‘বিনোদিনী- একটি নটির উপাখ্যান’ হিসেবে রুক্মিণীর লুক প্রকাশ্যে এসেছিল। যে মোশন পোস্টারটি প্রকাশ্যে এসেছিল, তাতে ‘শ্রী চৈতন্য লীলা’ নাটকের দৃশ্য তুলে ধরা হয়েছে। শ্রীচৈতন্য রূপেই ক্যামেরার এসেছেন অভিনেত্রী।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • দুবছর আগে ‘বিনোদিনী- একটি নটির উপাখ্যান’ হিসেবে রুক্মিণীর লুক প্রকাশ্যে এসেছিল।
  • দেবের প্রযোজনা সংস্থার তরফ থেকে জানিয়ে দেওয়া হল আগামী বছর জানুয়ারি মাসের ২৩ তারিখই মুক্তি পাবে রুক্মিণীর 'বিনোদিনী' ছবি।
Advertisement