shono
Advertisement
Dev

বৃহস্পতিবার কফি উইথ কুণালে দেব, বড় চমক 'সংবাদ প্রতিদিন'-এ

দুপুর ১.৩০ টায় নজর থাকুক 'সংবাদ প্রতিদিন ডট ইন'-এর ফেসবুক পেজে।
Published By: Akash MisraPosted: 08:46 PM Oct 02, 2024Updated: 08:46 PM Oct 02, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পুজোর আগেই বড় চমক 'সংবাদ প্রতিদিন'-এ। বৃহস্পতিবার তৃণমূল নেতা কুণাল ঘোষের মুখোমুখি হবেন টলিউড সুপারস্টার দেব। যে মেগা ফাইটের ইঙ্গিত মঙ্গলবারই সোশাল মিডিয়ায় দিয়েছিলেন কুণাল ও দেব। তাই ঘটতে চলেছে লক্ষ্মীবারে। ভাবছেন ঠিক কী কী ঘটবে? সংঘাত? নাকি অন্য কোনও চমক! উত্তর মিলবে 'সংবাদ প্রতিদিন ডট ইন'-এর ফেসবুক লাইভে। বৃহস্পতিবার দুপুর ১.৩০টায় সব রহস্য হবে ফাঁস।

Advertisement

মঙ্গলবার হঠাৎ করেই দেব ও কুণালের এক্স হ্যান্ডেলে নতুন টুইট। যেখানে দেব একটা ছবি পোস্ট করেছিলেন। সেই ছবিতে দেখা গিয়েছিল কুণাল ঘোষকে ‘আঙুল’ উঁচিয়ে দেব বলছেন, ‘বৃহস্পতিবার বুঝে নেব’। অন্যদিকে টুইটে কুণালও দিয়েছেন দেবকে পালটা। একটুও দেরি না করে, ছবি পোস্ট করেই দেবকে দিয়েছেন জব্বর উত্তর। কুণাল লিখেছিলেন, ‘বৃহস্পতিবার দেবকে দেখে নেব’। সঙ্গে ক্যাপশনে যোগ করলেন ‘দেখা হবে, খেলা হবে।’ তবে সোশাল মিডিয়ায় এমন হুঁশিয়ারি দিলেও, দেব বা কুণাল ঘোষ কেউই কিন্তু স্পষ্ট করেননি, ঠিক কী হতে চলেছে। নেটপাড়ার একাংশ মনে করছে, এর নেপথ্যে নিশ্চয়ই রয়েছে নতুন কোনও ফন্দি। কিন্তু এ ব্যাপারে বিস্তারিত বলতে নারাজ দুজনেই। তাঁরা একেবারে স্পিকটি নট! অন্যদিকে টলিপাড়ার সূত্র বলছে, আসন্ন সৃজিত মুখোপাধ্যায়ের ‘টেক্কা’ ছবির প্রচারই রয়েছে এই সংঘাতের নেপথ্যে।

পুজোয় মুক্তি পেতে চলেছে দেবের নতুন ছবি 'টেক্কা'। সম্প্রতি সেই ছবির পোস্টার নিয়ে দেব ও কুণাল ঘোষের মধ্যে উত্তপ্ত বাক্য বিনিময় হয়েছিল। এমনকী, কয়েক বছর আগে দেব ও মিঠুন চক্রবর্তী জুটির ‘প্রজাপতি’ ছবির সময়ও কুণাল ঘোষের সঙ্গে সোশাল মিডিয়ায় বাকযুদ্ধ চলেছিল। তবে শুধু সিনেমা নয়, নানান ইস্যুতেও দেব-কুণাল যুদ্ধ দেখেছে তাঁদের অনুরাগীরা। সুতরাং, দেব-কুণালের অতীত সংঘাতের প্রমাণ রয়েছে ভূরি ভূরি। সে সব সঙ্গে নিয়েই যে বৃহস্পতিবার কোমর বেঁধে নামবেন দেব-কুণাল, তা কিন্তু বেশ স্পষ্ট। তাই বৃহস্পতিবার দুপুর ১.৩০ টায় নজর থাকুক সংবাদ প্রতিদিন ডট ইন-এর ফেসবুক পেজে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • সে সব সঙ্গে নিয়েই যে বৃহস্পতিবার কোমর বেঁধে নামবেন দেব-কুণাল, তা কিন্তু বেশ স্পষ্ট।
  • তবে সোশাল মিডিয়ায় এমন হুঁশিয়ারি দিলেও, দেব বা কুণাল ঘোষ কেউই কিন্তু স্পষ্ট করেননি, ঠিক কী হতে চলেছে।
Advertisement