shono
Advertisement
Mimi Chakraborty

'অশুভ শক্তির বিনাশ করে শান্তি নিয়ে এসো মা', দেবীপক্ষের শুরুতে প্রার্থনা মিমির

পুজোর শুভেচ্ছা জানালেন অভিনেত্রী।
Published By: Sandipta BhanjaPosted: 06:57 PM Oct 02, 2024Updated: 06:57 PM Oct 02, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেবীপক্ষের শুরু। মহালয়ার পুণ্য তিথিতে আমজনতা থেকে সেলেব, সকলেই মাতৃশক্তির আরাধনায় মগ্ন। চলতি বছর পুজোর প্রস্তুতি খানিক ম্লান হলেও শেষমেশ কালের নিয়মে শারদোৎসব কড়া নেড়েছে। সেই আবহেই মিমি চক্রবর্তীর (Mimi Chakraborty) প্রার্থনা, "অশুভ শক্তির বিনাশ করে শান্তি নিয়ে এসো মা।"

Advertisement

মহালয়ার সন্ধেয় রঙিন শারোদৎসবের ঝলক শেয়ার করেছেন অভিনেত্রী। সেখানেই সকলের মঙ্গলকামনা করলেন মিমি। ক্যাপশনে লিখেছেন, "মা এসো, অশুভ শক্তির বিনাশ করে, শান্তি নিয়ে এসো মা। সুবিচার নিয়ে এসো মা। শুভ হয় যেন সবার পুজো। রক্ষা কর মা। শুভ মহালয়া।" বলাই বাহুল্য, দিন কয়েক আগেও উৎসবে ফেরা নিয়ে নেটপাড়া দ্বিখণ্ডিত ছিল। মহালয়ার দিনও তিলোত্তমার ন্যায়বিচার চেয়ে মহামিছিল বেরিয়েছে। তবে আর যাই হোক, মন খারাপ থাকলেও সাধারণ মানুষের শপিংয়ের ভিড়ই বলে দেয় উৎসবের মরশুমে শামিল তাঁরাও। সেই আবহেই মায়ের কাছে সুবিচার চাইলেন মিমি চক্রবর্তীও। শুধু তাই নয়, সব ক্লেশ, দুঃখ-কষ্ট ভুলিয়ে দিয়ে মা যেন শান্তির আবহ নিয়ে আসেন, সেই প্রার্থনাও করেছেন অভিনেত্রী।

মিমির শেয়ার করা ছবির কোনওটায় তাঁকে দেখা গেল, সাদা আনারকলি সালোয়ারের সঙ্গে লাল ওড়নায়। মুখে মিষ্টি হাসি। আরেকটি ছবিতে দেখা গেল পুজোর কাজে পদ্ম ফোটাতে ব্যস্ত অভিনেত্রী। আর মিমি চক্রবর্তীর সেসব মন ভালো করা ছবি দেখে অনুরাগীরাও খুশি। পালটা শুভেচ্ছা জানিয়েছেন তাঁকে। প্রতিবছরই নিজের আবাসনের পুজোয় ব্যস্ত থাকেন মিমি। মা-বাবাকে সঙ্গে নিয়ে অষ্টমীর অঞ্জলি দেওয়া থেকে শুরু করে ধুনুচি নাচ করা, অভিনেত্রী সবেতেই শামিল। এবারও সেরকমই পরিকল্পনা রয়েছে কিনা, সেটা অবশ্য ফাঁস করেননি তিনি।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • মহালয়ার পুণ্য তিথিতে আমজনতা থেকে সেলেব, সকলেই মাতৃশক্তির আরাধনায় মগ্ন।
  • মিমি চক্রবর্তীর প্রার্থনা, "অশুভ শক্তির বিনাশ করে শান্তি নিয়ে এসো মা।"
  • মহালয়ার সন্ধেয় রঙিন শারোদৎসবের ঝলক শেয়ার করেছেন অভিনেত্রী।
Advertisement