shono
Advertisement

Breaking News

sonakshi sinha

রিসেপশনে সলমনকে জড়িয়ে ধরেছিলেন সোনাক্ষী! এখনও সল্লুর প্রতি 'দাবাং' প্রেম? ভিডিও ভাইরাল

সলমনের হাত ধরেই সিনেমায় পা রাখেন সোনাক্ষী।
Published By: Akash MisraPosted: 07:19 PM Jul 03, 2024Updated: 09:36 PM Jul 03, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: 'তেরে মস্ত মস্ত দো নয়ন' আর এই মস্ত নয়নে এখনও যে সলমন কাবু তা প্রকাশ না করলেও, সোনাক্ষী কিন্তু সল্লুর প্রতি প্রেম উজাড় করতে এক্কেবারেই ভুলে যাননি। আর তাই তো রিসেপশনে সলমনকে দেখেই সোজা জড়িয়ে ধরলেন তাঁকে। কানে বললেন ফিসফিস কথাও। হ্যাঁ, সোনাক্ষীর বিয়ের দশ দিন কাটতেই সোশাল মিডিয়ায় ভাইরাল হল, তাঁর রিশেপসনের এই ভিডিও। যেখানে দেখা গেল, স্বামী জাহিরের পাশ থেকে সরে এসে সলমনের বাহুডোরে সোনাক্ষী।

Advertisement

সলমনের হাত ধরেই সিনেমায় পা রাখেন সোনাক্ষী। সেক্ষেত্রে সলমনই তাঁর মেন্টর। এমনকী, দাবাং ছবি মুক্তির সময় রটে গিয়েছিল, সলমন আর সোনাক্ষী নাকি প্রেম করছেন। তবে সে সব খবর এখন অতীত। বরং জাহিরকে বিয়ে করায় সলমনও বেশ খুশ।

[আরও পড়ুন: সাংসদ কঙ্গনাকে চড় মেরে নির্বাসিত! ‘অভিশাপে’ কোথায় বদলি হলেন মহিলা জওয়ান?]

২৩ জুন নিজস্ব অ্যাপার্টমেন্ট ‘অওরিয়েত’-এ প্রিয়জনদের সাক্ষী রেখে বিয়ে সারেন সোনাক্ষী ও জাহির। মেয়ের পাশেই হাসিমুখে দাঁড়িয়ে ছিলেন শত্রুঘ্ন সিনহা ও তাঁর স্ত্রী পুনম। তবে সোনাক্ষী-জাহিরের বিয়ে নিয়ে সোশাল মিডিয়াতেও কাঁটাছেড়ার অন্ত নেই। নিন্দুকদের কটাক্ষ, ব্যঙ্গ, বিদ্রুপ চলছে। এ বিষয়ে প্রতিক্রিয়া দিতে গিয়ে ‘X’ হ্যান্ডেলে কংগ্রেস নেত্রী সুপ্রিয়া শ্রীনাথ লেখেন, “সাত বছরের সম্পর্কের পর দুজন মানুষ ভালোবেসে বিয়ে করেছেন। তাতে তো তাঁদের ভবিষ্যতের জন্য ভালোবাসায় ভরা শুভেচ্ছার প্রত্যাশা থাকে। কিন্তু তার বদলে ওদের ইনস্টাগ্রামের কমেন্ট সেকশন বন্ধ করে দিতে হল, যাতে ঘৃণায় ভরা মন্তব্যের মুখে পড়তে না হয়।” এবার সেই ‘বিয়ে বিতর্ক’ ইস্যুতেই নিন্দুকদের ‘খামোশ’ করালেন অভিনেত্রী।

[আরও পড়ুন: স্ত্রী কিয়ারার জন্যই সিদ্ধার্থ মালহোত্রার প্রাণসংশয়! খোয়া গেল ৫০ লক্ষ টাকা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ২৩ জুন নিজস্ব অ্যাপার্টমেন্ট ‘অওরিয়েত’-এ প্রিয়জনদের সাক্ষী রেখে বিয়ে সারেন সোনাক্ষী ও জাহির।
  • মেয়ের পাশেই হাসিমুখে দাঁড়িয়ে ছিলেন শত্রুঘ্ন সিনহা ও তাঁর স্ত্রী পুনম।
Advertisement