shono
Advertisement

গ্যাংস্টারদের হুমকি 'পকেটে'! 'কোনও কাজ বাতিল হবে না', বুক ফুলিয়ে জানালেন সলমন

নিজের টিমকে কড়া নির্দেশ ভাইজানের।
Posted: 02:20 PM Apr 15, 2024Updated: 03:09 PM Apr 15, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গ্যাংস্টারদের শাসানিতেও ভয় নেই। বরং সদর্পে কাজ চালিয়ে যাওয়ার কথা জানিয়েছেন সলমন খান (Salman Khan)। ইন্ডাস্ট্রির স্বজন, বন্ধুবান্ধবদেরও চিন্তা করতে নিষেধ করেছেন। হামলার পরও সোম সকালে ভাইজানের বাবা সেলিম খান নিত্যদিনের মতোই প্রাতঃভ্রমণে বেড়িয়েছিলেন। খুনের হুমকির পর থেকে বহুদিন ধরেই বুলেট প্রুফ গাড়ি, Y ক্যাটাগরির নিরাপত্তাবলয়ে থাকেন তিনি। তাই এবারেও সলমন নির্ভয়ে রয়েছেন।

Advertisement

তিনি বলিউডের দাপুটে ভাইজান। যাঁর একটা অঙ্গুলি হেলনেই কাজ হয় নিমেষে। রবিবার কাকভোরে সেই সলমন খানের বাংলোতেই গুলি চালায় লরেন্স বিষ্ণোই গ্যাংয়ের দুষ্কৃতীরা। বান্দ্রার মতো অভিজায় এলাকায় অনায়াসে এমন কাণ্ড ঘটিয়ে দুষ্কৃতীদের পালানোয় যেখানে তীব্র চাঞ্চল্য গোটা মুম্বই শহরে। নড়ে উঠেছে প্রশাসন পর্যন্ত। সিনে সংগঠন অল ইন্ডিয়া সিনে ওয়ারকার্সের তরফেও মোদি-শাহকে অবধি চিঠি পাঠানো হয়েছে তাঁর সুরক্ষার খাতিরে, সেখানে খোদ সলমন খানের কিনা কোনও ভ্রুক্ষেপই নেই! খুনের হুমকিকে আমলই দিতে চাইলেন না ভাইজান। বরং বুক ফুলিয়ে কাজ চালিয়ে যাওয়ার কথা জানিয়েছেন। শুধু তাই নয়, এই আবহেই নিজের ফিটনেস ব্র্যান্ড 'বিয়িং স্ট্রং' দুবাইতে শুরু করার ঘোষণা করলেন সলমন। সোমবারই এক ভিডিও বার্তায় সেই ঘোষণা করেছেন।  

[আরও পড়ুন: ‘কর্মফল! উপরওয়ালা আছে…’, সরবজিৎ খুনের মূল অভিযুক্ত খুন হওয়ায় খুশি রণদীপ হুডা]

ঘনিষ্ঠ সূত্রে খবর, সলমন নিজের টিমকে নির্দেশ দিয়েছেন কোনও কাজ যাতে বাতিল না হয়। এই গোলাগুলির ঘটনাকে কোনওরকম আমলই দিতে চাইছেন না তিনি। যদিও বর্তমানে কোনও সিনেমার শুটিং নেই ভাইজানের, তবে বেশ কয়েকটা বিজ্ঞাপনী ভিডিওর কাজ রয়েছে পর পর। সেই শিডিউল ঘাঁটতে চান না অভিনেতা। সূত্রের খবর, তিনি তাঁর টিমকে নির্দেশ দিয়েছেন, যাই হয়ে যাক না কেন, কাজের দিনক্ষণে কোনও পরিবর্তন হবে না। বলিউড মাধ্যম সূত্রে খবর, সলমন আগের মতোই কাজের উপর ফোকাসড। বরং ইন্ডাস্ট্রির বন্ধুবান্ধব সকলকে চিন্তার করতে বারণ করেছেন। পাশাপাশি কাউকে গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে দেখা করতে আসতেও না করেছেন। কারণ, এতে অ্যাপার্টমেন্টের অন্য বাসিন্দাদের সমস্যা হতে পারে। ওই বাংলো ছেড়েও কোথাও যাবেন না সলমন।

[আরও পড়ুন: ভোটআবহে সলমনের বিরুদ্ধে ‘বড় ষড়যন্ত্র’! ‘গ্যাংস্টারদের খতম করুন’, মোদি-শাহকে চিঠি বলিউডের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • গ্যাংস্টারদের শাসানিতেও ভয় নেই।
  • সদর্পে কাজ চালিয়ে যাওয়ার কথা জানিয়েছেন সলমন খান।
  • ঘনিষ্ঠ সূত্রে খবর, সলমন নিজের টিমকে নির্দেশ দিয়েছেন কোনও কাজ যাতে বাতিল না হয়।
Advertisement