shono
Advertisement

সলমনের বাংলোয় হামলার তদন্তে এবার ক্রাইম ব্রাঞ্চ, ঘটনার পরে কী করলেন সেলিম খান?

Published By: Suparna MajumderPosted: 12:15 PM Apr 15, 2024Updated: 12:16 PM Apr 15, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যে বারান্দায় দাঁড়িয়ে সলমন খান (Salman Khan) ইদের শুভেচ্ছা জানিয়েছিলেন, সেখানেই চলেছে গুলি। এত নিরাপত্তা সত্ত্বেও কীভাবে ঘটল এই ঘটনা? কারা রয়েছে এর নেপথ্যে? এই সমস্ত প্রশ্নের উত্তর এবার খুঁজবে মুম্বই পুলিশের ক্রাইম ব্রাঞ্চ। এর মধ্যেই আবার সুপারস্টারের বাবা সেলিম খানকে চিন্তায় তাঁর অনুরাগীরা।

Advertisement

সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে, দুই বাইক আরোহি এলোপাথাড়ি গুলি চালাতে শুরু করে সলমনের গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের বাইরে। বুলেট গিয়ে লাগে সুপারস্টারের বাড়ির দেওয়ালে। গুলি চালিয়েই পালিয়ে যায় দুষ্কৃতীরা। ঘটনার পরই তদন্ত শুরু করে মুম্বই পুলিশ। শোনা গিয়েছে, ভাইজানের বাড়ির সামনে নিরাপত্তার জন্য নাকি অন্তত ১০টি টিম মোতায়েন করা হয়েছে। পুলিশ সূত্রে খবর, অন্তত চার রাউন্ড গুলি চালানো হয়েছে। আর প্ল্যান করেই দুষ্কৃতীরা এসেছিল। তাদের মুখ পুরোপুরি ঢাকা ছিল।

[আরও পড়ুন: ‘টুম্পা সোনা’র পর এবার ‘জামাল কুদু’, ফের প্যারোডি গান বেঁধে ভোটপ্রচারে সিপিএম ]

এদিকে এই ঘটনা নিয়ে সলমন খানের বাবা তথা বলিউডের প্রখ্যাত চিত্রনাট্যকার সেলিম খান বিশেষ মাথা ঘামাতে রাজি নন। ঘটনার পরই তিনি নাকি মর্নিং ওয়াকে বেরিয়ে পড়েছিলেন। নিজের এই রুটিনে কোনও পরিবর্তন আনতে নারাজ তিনি। এ বিষয়ে প্রতিক্রিয়া দিতে গিয়ে আবার সেলিম খান বলেন, "চিন্তার কোনও কারণ নেই। ওঁরা বোধহয় পাবলিসিটি চেয়েছিল। চিন্তার কোনও কারণ নেই।" তবে ভাইজানের ভক্তরা বেশ উদ্বিগ্ন। মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথ শিণ্ডে নিজে সলমন খানকে ফোন করে খোঁজ নিয়েছেন। তাঁর নির্দেশেই সলমনের বাড়ির নিরাপত্তা বাড়ানো হয়েছে।

ভাইজানের এই প্রাণনাশের হুমকির নেপথ্যে কে? এই প্রশ্নের উত্তরে বারবার গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইর নাম উঠে এসেছে। কৃষ্ণসার হরিণ হত্যার অভিযোগ উঠেছিল সলমনের বিরুদ্ধে। তারপর থেকেই সুপারস্টারকে নিজের শত্রু হিসেবে মানে বিষ্ণোই। এর আগে একাধিকবার সলমন খানকে হুমকি দিয়েছে সে। শোনা যায়, কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার জানতে পেরেছে বিষ্ণোইর হিট লিস্টে থাকা ১০ জনের মধ্যে সবার আগে সলমনের নাম রয়েছে।

[আরও পড়ুন: রাজনীতির ময়দানে ‘ক্যাটফাইট’ নয়! বন্ধু রচনার ট্রোলিং নিয়ে ঘোর আপত্তি লকেটের]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement