shono
Advertisement
Iulia Vantur

গ্যাংস্টারের হুমকিতে সংকটে সলমন, কলকাতায় সফরে বিশেষ বান্ধবী ইউলিয়া

শহরের এক বিশেষ স্থানে গিয়েছিলেন সলমনের 'কাছের মানুষ'।
Published By: Suparna MajumderPosted: 08:44 PM Oct 18, 2024Updated: 09:31 PM Oct 18, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাবা সিদ্দিকির হত্যাকাণ্ডের পর থেকেই অনুরাগীদের চিন্তা সলমন খানকে নিয়ে। এনসিপি (অজিত) নেতার খুনের দায় নাকি স্বীকার করে নিয়েছে বিষ্ণোই গ্যাং। এই গ্যাংয়ের প্রধান লরেন্স বিষ্ণোই। কৃষ্ণসার হরিণ হত্যায় নাম জড়ানোর পর থেকেই সলমনকে নিজের শত্রু মনে করে লরেন্স ও তার অনুগামীরা। ফলে সলমনের নিরাপত্তা আরও বাড়িয়ে দেওয়া হয়েছে। এমন পরিস্থিতিতেই কলকাতায় এলেন বলিউডের সুলতানের বিশেষ বান্ধবী ইউলিয়া ভন্তুর।

Advertisement

রোমানিয়ার বাসিন্দা ইউলিয়া। তবে মুম্বইয়ে সলমন খানের সঙ্গে একাধিক জায়গায় দেখা গিয়েছে এবং দেখা যায় তাঁকে। বি-টাউনে গুঞ্জন, সলমনের বেশ কাছের ইউলিয়া। দু’জনের প্রেমের কথাও একাধিকবার শোনা গিয়েছে। একবার তো এও রটে যায়, নিজের জন্মদিনেই ইউলিয়াকে বিয়ে করছেন সলমন। যদিও সেই ঘটনা বাস্তবে ঘটেনি। তবে ইউলিয়ার জন্য নিজের প্রযোজনায় মিউজিক ভিডিও তৈরি করেছেন সলমন। তাতে আবার নিজে অভিনয়ও করেছিলেন। শোনা যায়, নিজের ফার্ম হাউসেই ভিডিওটি শুট করেছিলেন সলমন। সুপারস্টারের পারিবারিক অনুষ্ঠানেও একাধিকবার ইউলিয়াকে দেখা গিয়েছে।

কলকাতায় ইউলিয়ার আসার মূল কারণ কী তা এখনও জানা যায়নি। তবে শহরে পা রেখেই তিনি গিয়েছিলেন মাদার হাউসে। নকশা করা সালোয়ার পরেছিলেন ইউলিয়া। সঙ্গে নিয়েছিলেন সাদা ওড়না। মাদার হাউসে গিয়ে সমস্ত কিছু ঘুরে দেখেন তিনি। মাদার টেরেসার মূর্তির সামনে মাথা নিচু করে আশীর্বাদ নেন।

সিটি অফ জয় অর্থাৎ কলকাতার রূপ দেখে মুগ্ধ ইউলিয়া। একাধিক ছবি ভিডিও নিজের ইনস্টাগ্রাম স্টোরি হিসেবেও শেয়ার করেছেন। শহরের রাস্তায় আইসক্রিমের ঠেলাগাড়ি দেখে তাজ্জব হয়ে যান ইউলিয়া। সেই ছবি যেমন শেয়ার করেছেন, তেমনই আবার শেয়ার করেছেন মাদার হাউস ভ্রমণের ভিডিও। যাতে ইউলিয়া লিখেছেন, 'এমন একটি জায়গায় প্রার্থনা করতে পেরে আমি ধন্য হয়ে গেলাম। এ এক দৈব স্থান।'

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • কলকাতায় ইউলিয়ার আসার মূল কারণ কী তা এখনও জানা যায়নি।
  • তবে শহরে পা রেখেই তিনি গিয়েছিলেন মাদার হাউসে।
Advertisement