shono
Advertisement
Shah Rukh Khan

ছোট ছেলের নাম কেন আব্রাম? গোপন তথ্য ফাঁস শাহরুখের

কী বললেন শাহরুখ?
Published By: Akash MisraPosted: 01:16 PM Sep 23, 2024Updated: 04:47 PM Sep 23, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ছোটছেলে আব্রাম শাহরুখের একেবারে চোখের মণি। সেই জন্মলগ্ন থেকেই আব্রামের প্রতি একটু যেন বেশিই ভালোবাসা শাহরুখের। এদিকে সারোগেসির মাধ্যমে আব্রাম জন্মের পর, তীব্র সমালোচনার মুখে পড়তে হয়েছিল শাহরুখ ও তাঁর স্ত্রী গৌরী খানকে। তবে সেসব অতীত। এখন শাহরুখের ছোটপুত্র আব্রাম, বলিউডের জনপ্রিয় স্টারকিড। তা কোথা থেকে এল এই আব্রাম নাম? কেনই বা তাঁর এমন নাম রাখলেন শাহরুখ?

Advertisement

'আপ কি আদালত' টক শোয়ে আব্রামের নাম রাখার নেপথ্য়ের গল্প ফাঁস করেছিলেন শাহরুখ। শাহরুখের (Shah Rukh Khan) কথা, ''আসলে আমার দেশের মতো, আমার বাড়িতেও আমি ধর্মনিরপেক্ষতা রাখতে চেয়েছি। আমি মুসলিম, আমার বউ হিন্দু। তাই আমার সন্তানদের নামে বিষয়েও সেই ধারা মেনেছি। হজরত ইব্রাহিমের আরেক নাম আব্রাহম। যা বাইবেলে রয়েছে। আবার অন্যদিকে ইহুদিদের কাছে এই আব্রাহমই হল আব্রাম। অনেকই হয়তো এর সমালোচনা করবেন। কিন্তু আমাদের পরিবার এভাবেই ভাবে।''

শাহরুখের কাঁধে এখন প্রচুর চাপ। একদিকে যেমন ছেলে আরিয়ানের কেরিয়ার সামলাতে পোশাকের কোম্পানি খুলে দিয়েছেন, তাঁর পরিচালিত প্রথম সিরিজে টাকাও ঢালছেন শাহরুখ। আর এবার পালা মেয়ের। বলিউড সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, বলিপাড়ায় মেয়ে সুহানার মাটি শক্ত করার জন্য নাকি ২০০ কোটি টাকা খরচ করে ছবি প্রযোজনা করতে চলেছেন বলিউড বাদশা।

প্রথমবার শাহরুখ-সুহানা একসঙ্গে। সেই ছবি নিয়ে যে অনুরাগীদের কৌতূহল তুঙ্গে থাকবে তা বলাই বাহুল্য। কোন ভূমিকায় দেখা যাবে শাহরুখকে? ঘনিষ্ঠ সূত্রে খবর, সুজয় ঘোষের এই স্পাই থ্রিলারে সুহানার চরিত্রকে আরও বলিষ্ঠ করার উদ্দেশে শাহরুখের জন্য বিশেষভাবে একটি চরিত্র ডিজাইন করা হয়েছে। গোয়েন্দার ভূমিকায় যেখানে বাদশাকন্যা থাকছেন, সেখানে কিং খানকে ‘হ্যান্ডলার’-এর চরিত্রে দেখা যেতে পারে। যিনি রহস্য সমাধানে সুহানাকে চালিত করবেন। প্রি-প্রোডাকশনের কাজ ইতিমধ্যেই শুরু হয়েছে। অপেক্ষা শুধু আনুষ্ঠানিক ঘোষণার।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • 'আপ কি আদালত' টক শোয়ে আব্রামের নাম রাখার নেপথ্য়ের গল্প ফাঁস করেছিলেন শাহরুখ।
  • এখন শাহরুখের ছোটপুত্র আব্রাম, বলিউডের জনপ্রিয় স্টারকিড।
Advertisement