shono
Advertisement

আম্বানিদের বিয়েতে অমিতাভ-জয়ার পা ছুঁয়ে প্রণাম শাহরুখের, কিং খানের ব্যবহারে মুগ্ধ নেটপাড়া

নীতা আম্বানি ও মুকেশ আম্বানির সঙ্গে বলিউডি গানে নাচতেও দেখা গেল শাহরুখকে।
Published By: Akash MisraPosted: 11:10 AM Jul 13, 2024Updated: 12:05 PM Jul 13, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শুক্রবার গোটা বিশ্বের নজর ছিল অনন্ত-রাধিকার বিয়ের অনুষ্ঠানে। গতকাল সারাদিনই সোশাল মিডিয়ায় দেখা গিয়েছে অনন্ত-রাধিকার বিয়ের অনুষ্ঠানের নানা ভিডিও। তবে এত কিছুর মাঝে ভাইরাল হয়েছে শাহরুখের একটি ভিডিও। যা দেখে আপ্লুত কিং খানের ভক্তরা।

Advertisement

শাহরুখের যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেখানে দেখা গিয়েছে, অমিতাভ ও জয়া বচ্চন সামনে আসতেই পায়ে হাত দিয়ে প্রণাম করলেন শাহরুখ। ভক্তরা বলছে, এ যেন 'কভি খুশি কভি গম মোমেন্ট'। এমনকী, নীতা আম্বানি ও মুকেশ আম্বানির সঙ্গে বলিউডি গানে নাচতেও দেখা গেল শাহরুখকে।

[আরও পড়ুন: ৪ মাসের হাড়ভাঙা খাটুনি! ‘পুরুষতান্ত্রিক’ স্পাই ইউনিভার্সকে কবজা করতে আলিয়ার ব্রহ্মাস্ত্র ‘আলফা’]

গোটা বলিউড তো বটেই এমনকী পশ্চিমী বিনোদুনিয়ার গ্ল্যামারের ছটায় আলোকিত হল বিয়ের আসর। ছাদনাতলায় যাওয়ার আগে ঠাকুরদা ধীরুভাই আম্বানির থেকে আশীর্বাদ নেন অনন্ত। রীতি-রেওয়াজ মেনে মা নীতা আম্বানি ছেলের ‘শেহেরাবন্দি’ অনুষ্ঠান পালন করলেন। দাদা-বউদি আকাশ-শ্লোক এবং বোন-জামাই ইশা-আনন্দ সকলেই অনন্ত-রাধিকার বিয়েতে আগত অতিথিদের আপ্যায়ণে কড়া নজর রেখেছিলেন।

বারাণসীকে উৎসর্গ করে অনন্ত-রাধিকার বিয়ের থিম ছিল ‘অ্যান অড টু বারাণসী’। বিয়ের থিমের সঙ্গে মিলিয়ে গোলাপি পোশাকে সেজেছে আম্বানি পরিবার। অতিথি আপ্যায়ণেও বিশেষ মেন্যু। মা নীতা আম্বানির প্রিয় বারাণসী স্ট্রিট ফুড প্রাধান্য পেয়েছে এলাহি নৈশভোজের তালিকায়। বারাণসী স্পেশাল চাট, মিষ্টি, লস্যি, চা, খারি, পান এবং মুখসুদ্ধির মতো রকমারি পদ ছিল। ছেলের বরযাত্রীতে সোনার মঙ্গল প্রদীপ হাতে দেখা গিয়েছে নীতা আম্বানিকে। গত দেড় বছর ধরে অনন্ত-রাধিকার স্বপ্নের বিয়ের প্রস্তুতি চলছে। কখনও দেশে কখনও বিদেশে তারকাখচিত পার্টির ঝলক দেখে নেটপাড়া মজেছে। এবার জীবনের নতুন ইনিংস শুরু করলেন অনন্ত-রাধিকা।

[আরও পড়ুন: অনন্ত আম্বানির বিয়ের অতিথি তালিকায় চমক! বরিস জনসন, কিম কার্দাশিয়ান-সহ আর কারা থাকছেন?]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • এবার জীবনের নতুন ইনিংস শুরু করলেন অনন্ত-রাধিকা।
  • গোটা বলিউড তো বটেই এমনকী পশ্চিমী বিনোদুনিয়ার গ্ল্যামারের ছটায় আলোকিত হল বিয়ের আসর।
Advertisement