shono
Advertisement
Shah Rukh Khan

কতটা অসুস্থ শাহরুখ খান? শেষমেশ মুখ খুললেন ম্যানেজার পূজা দাদলানি

বাদশার শারীরিক পরিস্থিতি নিয়ে গত চব্বিশ ঘণ্টায় তাঁর টিমের তরফে কোনও বিবৃতি জারি না করায়, অনেকেই সন্দিহান ছিলেন!
Published By: Sandipta BhanjaPosted: 05:13 PM May 23, 2024Updated: 05:14 PM May 23, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বুধবার রাত থেকেই শাহরুখ খানের (Shah Rukh Khan) অসুস্থতার খবর নিয়ে তোলপাড় সোশাল মিডিয়া। কেমন আছেন কিং খান? উদ্বিগ্ন অনুরাগীরা। হাসপাতালে বলিউড সুপারস্টারের ভর্তি হওয়ার খবর শুনে এদিন বিকেলেই মুম্বই থেকে আহমেদাবাদে ছুটে গিয়েছেন স্ত্রী গৌরী খান। জানা গিয়েছিল, তীব্র গরমের জেরেই 'হিটস্ট্রোক' হয়েছে শাহরুখের। তবে বাদশার শারীরিক পরিস্থিতি নিয়ে গত চব্বিশ ঘণ্টায় তাঁর টিমের তরফে কোনও বিবৃতি জারি না করায়, অনেকেই সন্দিহান ছিলেন! শেষমেষ কিং খানের অসুস্থতা নিয়ে মুখ খুললেন তাঁর ম্যানেজার পূজা দাদলানি।

Advertisement

২০১২ সাল থেকে বাদশার ম্যানেজার হিসেবে কাজ করছেন পূজা। বিপদে-আপদে সর্বদা একেবারে ছায়াসঙ্গীর মতোই পাশে থাকেন তিনি। বলতে গেলে, মাত্র এক দশকেই শাহরুখের পরিবারের একজন হয়ে উঠেছেন তাঁর ম্যানেজার। এবার সেই পূজা দাদলানিই বাদশার শারীরিক পরিস্থিতির আপডেট শেয়ার করলেন। পূজা তাঁর ইনস্টা স্টোরিতে লিখেছেন, "মিস্টার খানের সব অনুরাগী, শুভাকাঙ্ক্ষীদের ধন্যবাদ জানাচ্ছি আপনাদের প্রার্থনা, ভালোবাসা, উদ্বেগের জন্য। উনি ভালো রয়েছেন।"

[আরও পড়ুন: হাসপাতালে শাহরুখ, শুনেই আহমেদাবাদে ছুটলেন স্ত্রী গৌরী খান]

গত কয়েকটা দিন প্রবল ব্যস্ততার মধ্যে কেটেছে শাহরুখের। নাইট শিবিরের পাশে থাকতে গত সোমবারই ভোট দিয়ে আহমেদাবাদে পৌঁছেছিলেন। এদিকে আহমেদাবাদে এখন তাপপ্রবাহ চলছে। তাপমাত্রা ৪৫ ডিগ্রির আশপাশে ঘোরাফেরা করছে। আগামী পাঁচ দিনের জন্য সেখানে লাল সতর্কতা জারি করেছে আবহাওয়া দপ্তর। তার জেরেই বুধবার সকাল থেকে অসুস্থবোধ করছিলেন শাহরুখ খান। তীব্র দাবদাহেই অসুস্থ হয়ে পড়েন তিনি। তাই বেলা বাড়তেই কালবিলম্ব না করে মাল্টি স্পেশালিটি কেডি হাসপাতালে ভর্তি করা হয় বলিউড সুপারস্টারকে। তার পরই মুম্বই থেকে তড়িঘড়ি আহমেদাবাদে গিয়ে সেখানে তাঁকে দেখতে যান স্ত্রী গৌরী খান। নীল গাড়ি থেকে বেরিয়েই উদ্বিগ্ন মুখে হাসপাতালে প্রবেশ করতে দেখা যায় তাঁকে। শাহরুখ-পত্নীর সঙ্গে এদিন হাসপাতালে দেখা করতে যান কলকাতা নাইট রাইডার্স টিমের আরেক মালিক জুহি চাওলা এবং তাঁর স্বামী জয় মেহেতাও। জুহির সঙ্গে শাহরুখের বন্ধুত্ব দীর্ঘ আড়াই দশকের। মঙ্গলবার নরেন্দ্র মোদি স্টেডিয়ামে উপস্থিত ছিলেন অভিনেত্রী নিজেও। বন্ধু শাহরুখ হাসপাতালে ভর্তি শুনেই ছুটে গেলেন জুহিও। অভিনেত্রী জানিয়েছেন, "শাহরুখ আপাতত সুস্থ রয়েছেন। চিকিৎসকের পরামর্শ মেনেই চলছেন। রবিবার চেন্নাইয়ে হওয়া আইপিএল ফাইনালেও যোগ দেবেন শাহরুখ।"

[আরও পড়ুন: এবার বিদ্যাসাগরের চরিত্রে দেব! পরিচালনায় কে?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • বুধবার রাত থেকেই শাহরুখ খানের (Shah Rukh Khan) অসুস্থতার খবর নিয়ে তোলপাড় সোশাল মিডিয়া।
  • তীব্র গরমের জেরেই 'হিটস্ট্রোক' হয়েছে শাহরুখের।
  • শেষমেষ কিং খানের অসুস্থতা নিয়ে মুখ খুললেন তাঁর ম্যানেজার পূজা দাদলানি।
Advertisement