shono
Advertisement
Srijit Mukherji

সঙ্গে কৌশিক, 'টেক্কা' মুক্তির আগেই নতুন ছবির কাজে ব্যস্ত সৃজিত!

পুজোয় মুক্তি পাবে সৃজিতের 'টেক্কা'।
Published By: Akash MisraPosted: 08:38 PM Sep 30, 2024Updated: 08:38 PM Sep 30, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এবারের পুজোয় মুক্তি পাচ্ছে সৃজিত মুখোপাধ্যায়ের টেক্কা ছবি। ইতিমধ্য়েই এই ছবি নিয়ে শহর জুড়ে হইচই। জুলফিকর ছবির পর ফের টেক্কায় দেব-সৃজিত জুটি। অন্য বহুদিন পর সৃজিতের ছবিতে স্বস্তিকা মুখোপাধ্য়ায়। আর এবার টেক্কার চমক হল নতুন অবতারে রুক্মিণী মৈত্র। তবে টেক্কা ছবির প্রচারের মাঝেও সৃজিত কিন্তু তাঁর পরের ছবির কাজ এগিয়ে রাখছেন। সম্প্রতি সেই ছবিও সোশাল মিডিয়ায় এল প্রকাশ্যে।

Advertisement

ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক। খবর আগেই ছিল যে টেক্কার পরে মুক্তি পাবে সৃজিতের 'সত্যি বলে সত্যি কিছু নেই'। আর সম্প্রতি পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায়কে নিয়ে সেই ছবিরই ডাবিং সেরে ফেললেন সৃজিত। সংবাদমাধ্যমে সৃজিত জানালেন, ডাবিংয়ের মাঝে টেক্কা নিয়েই বিস্তর আলোচনা হয়েছে কৌশিক গঙ্গোপাধ্যায়ের সঙ্গে। তিনি জানিয়েছে, টেক্কা নিয়ে খুবই উত্তেজিত।

সৃজিত তাঁর এই ছবিতে একফ্রেমে আনতে চলেছেন অর্জুন চক্রবর্তী, ফাল্গুনী চট্টোপাধ্যায়, কৌশিক সেন, কৌশিক গঙ্গোপাধ্যায়, ঋত্বিক চক্রবর্তী এবং অনন্যা চট্টোপাধ্যায়, কাঞ্চন মল্লিক, অনির্বাণ চক্রবর্তী, সৌরসেনী মৈত্র, পরমব্রত চট্টোপাধ্যায়, সুহত্র মুখোপাধ্যায় এবং রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়ের মতো অভিনেতাদের।

সৃজিত তাঁর ‘বাইশে শ্রাবণ’ ছবির গানের জনপ্রিয় লাইনের নামেই ছবির নামকরণ করেছেন। ছবি তৈরির খবর প্রকাশ্যে আসার পর গুঞ্জনে এসেছিল অনির্বাণ ভট্টাচার্যের জায়গায় পরমব্রত আসছেন, সেই জল্পনাই সত্যি হল। এসভিএফের প্রযোজনায় আসছে সৃজিতের নতুন ছবি ‘সত্যি বলে সত্যি কিছু নেই’।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • এসভিএফের প্রযোজনায় আসছে সৃজিতের নতুন ছবি ‘সত্যি বলে সত্যি কিছু নেই’।
  • সুহত্র মুখোপাধ্যায় এবং রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়ের মতো অভিনেতাদের।
Advertisement