shono
Advertisement

Breaking News

Srijit Mukherji

'বহুরূপী'-'টেক্কা'র মহাজোট! নিন্দুকদের বার্তা সৃজিত-শিবপ্রসাদের

‘বুকমাইশো’-এর বুকিংয়ের তালিকাতেও ‘বহুরূপী’ এবং ‘টেক্কা’ ট্রেন্ডিং।
Published By: Akash MisraPosted: 06:43 PM Oct 08, 2024Updated: 07:56 PM Oct 08, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পুজোর বক্স অফিসে সৃজিত মুখোপাধ্যায়ের(Srijit Mukherji) 'টেক্কা' ও নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের 'বহুরূপী'। ফিল্ম সমালোচকদের মতে, এই দুই ছবিই এবার পুজোর গেম চেঞ্জার। বক্স অফিসও থাকবে এই দুই ছবির হাতের মুঠোতেই। কিন্তু তা বলে কি, দুই পরিচালক পুজো রিলিজ নিয়ে লড়াইয়ে নেমেছেন? টলিপাড়ার একাংশ এসব নিয়ে ভাবলেও, সৃজিত ও শিবপ্রসাদ কিন্তু লড়াই থেকে হাজার হাজার মাইল দূরে। বরং হাতে হাত মিলিয়ে 'বহুরূপী' ও 'টেক্কা'র মহাজোট!

Advertisement

ব্যাপারটা হল, মঙ্গলবারই মুক্তি পেয়েছে 'বহুরূপী' ও 'টেক্কা'। অগ্রিম বুকিং থেকেই এই দুই ছবি সাড়া ফেলেছে বক্স অফিসে। তবে দুই পরিচালক কিন্তু বক্স অফিসের লড়াইয়ে না মেতে, বন্ধুত্বকেই এগিয়ে রেখেছেন। আর তার প্রমাণ সৃজিতের সোশাল মিডিয়া পোস্ট।

সৃজিত তাঁর ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন, যেখানে দেখা যাচ্ছে শিবপ্রসাদের সঙ্গে হাতে হাত মিলিয়েছেন তিনি। সঙ্গে ক্যাপশনে লিখেছেন, ''Dear Haters, Take that. ইতি বাংলা সিনেমা''।

‘ব্যাঙ্ক ডাকাত’ শিবপ্রসাদ মুখোপাধ্যায়। তাঁকে ধরতে মরিয়া ‘সুপারকপ’ আবির চট্টোপাধ্যায়। দুই তারকার সম্মুখ সমরের গল্প দেখা যাবে ‘বহুরূপী’তে। ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন ঋতাভরী চক্রবর্তী ও কৌশানি মুখোপাধ্যায়। এই ছবির প্রায় ভর্তি হলের তালিকায় রয়েছে আইনক্স সাউথ সিটি, প্রিয়া, স্টার থিয়েটার, নবীনা, অশোকা, উড স্কোয়্যার মলের এসভিএফ সিনেমাজের মতো হল।

অন্যদিকে সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত ‘টেক্কা’য় সিস্টেমের ভিত নাড়িয়ে দেওয়ার আভাস দিয়েছেন ‘কমনম্যান’ দেব। নায়ক-প্রযোজকের পাশাপাশি এই ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন রুক্মিণী মৈত্র, স্বস্তিকা মুখোপাধ্যায়, পরাণ বন্দ্যোপাধ্যায়, আরিয়ান ভৌমিক, সৃজা দত্ত। এই ছবির প্রায় ভর্তি ও ভর্তি হলের তালিকায় রয়েছে সাউথ সিটির দুটো শো, স্টার থিয়েটারের ২ শো, নবীনার একটি শো। এছাড়াও এসভিএফ মালদা, সিলভার স্ক্রিন বহরমপুরোর মতো সিনেমা হল। ‘বুকমাইশো’-এর বুকিংয়ের তালিকাতেও ‘বহুরূপী’ এবং ‘টেক্কা’ ট্রেন্ডিং।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • এই ছবির প্রায় ভর্তি ও ভর্তি হলের তালিকায় রয়েছে সাউথ সিটির দুটো শো, স্টার থিয়েটারের ২ শো, নবীনার একটি শো।
  • আবির চট্টোপাধ্যায়। দুই তারকার সম্মুখ সমরের গল্প দেখা যাবে ‘বহুরূপী’তে।
Advertisement