shono
Advertisement
tiger shroff

একটা ছবির জন্য ১৬৫ কোটি পারিশ্রমিক! টাইগার শ্রফের কীর্তি ফাঁস প্রযোজকের

টাইগার ও অক্ষয় জুটির 'বড়ে মিঞা ছোটে মিঞা' বক্স অফিসে ডাহা ফ্লপ।
Published By: Akash MisraPosted: 01:01 PM Jun 29, 2024Updated: 09:31 PM Jun 29, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শিরোনাম পড়ে নিশ্চয়ই অবাক হচ্ছেন! ভাবছেন, টাইগার শ্রফের মতো নায়কেরও এত দাম! হ্যাঁ, অবাক হওয়ার মতোই খবর। আর এটা কিন্তু কোনও গুঞ্জন নয়। টাইগারের পারিশ্রমিক নিয়ে খোদ মুখ খুললেন প্রযোজক সুনীল দর্শন!

Advertisement

এই মুহূর্তে গোটা বলিউড জুড়ে প্রযোজক বাসু ভাগনানির সংস্থার কর্মীদের চাকরি যাওয়ার খবরে তোলপাড়। শোনা যাচ্ছে, ছবি ফ্লপের বোঝা সামলাতে না পেরে প্রযোজক বাসু ভাগনানি নাকি কর্মী ছাঁটাই করছেন। তবে এই খবরকে ভুয়ো বলে জানিয়েছেন বাসু নিজেই।

[আরও পড়ুন: ISI ঘনিষ্ঠ নিষিদ্ধ পাক ব্যবসায়ীর সঙ্গে কাজ! বিতর্কে জড়ালেন মাধুরী দীক্ষিত, নিন্দার ঝড়]

ঠিক এই আবহেই এক সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দিতে গিয়ে, প্রযোজক সুনীল দর্শন জানালেন,''নায়কদের অতিমাত্রায় পারিশ্রমিক বেড়ে যাওয়া অনেক সময়ই প্রযোজকরা ক্ষতির মুখ দেখছে। এই যেমন টাইগার শ্রফ, তাঁর শেষ মুক্তি প্রাপ্ত ছবির জন্য ১৬৫ কোটি টাকা চেয়েছেন।''

এই সাক্ষাৎকারে সুনীল আরও জানালেন, ''বহু এমন নায়ক রয়েছেন, যাঁদের ঝুলিতে কোনও হিট নেই। তাঁরাও কোট কোটি টাকা চান। এ অবস্থায় প্রযোজনা সংস্থার খুব চাপ। তবে শুধু টাইগার শ্রফ নন, অক্ষয়ের পারিশ্রমিক শুনলেও অবাক হবে সবাই।''

১৯৯৮ সালে মুক্তি পেয়েছিল ‘বড়ে মিঞা ছোটে মিঞা’। ডেভিড ধাওয়ানের পরিচালনায় সে ছবিতে নাম ভূমিকায় অভিনয় করেছেন অমিতাভ বচ্চন ও গোবিন্দা। নায়িকা হিসেবে ছিলেন রবিনা ট্যান্ডন এবং রামিয়া কৃষ্ণণ। নয়ের দশকের সে ছবি ছিল আউট অ্যান্ড আউট কমেডি। সেই ছবির নাম ধরে করে মুক্তি পেয়েছিল অক্ষয় ও টাইগারের 'বড়ে মিঞা ছোটে মিঞা'। বক্স অফিসে একেবারেই চলেনি সেই ছবি। জানা যায়, এই ছবির জন্যই ১৬৫ কোটি টাকা পারিশ্রমিক চেয়েছেন টাইগার।

[আরও পড়ুন: ‘তেলুগু বলতে গিয়ে জিভ খসে গিয়েছে!’, ‘কল্কি’ শুটের অভিজ্ঞতা জানালেন শাশ্বত]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
Advertisement