shono
Advertisement
Varun Dhawan

শুটিংয়ে গুরুতর আহত বরুণ ধাওয়ান! পাঁজরে চোট

ছবির সেটেই ঘটল বিপত্তি!
Published By: Sandipta BhanjaPosted: 01:08 PM Jul 22, 2024Updated: 02:32 PM Jul 22, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাবা ডেভিড ধাওয়ানের নতুন কমেডি ছবির জন্য শুটিং করছিলেন। সেখানেই ঘটল বিপত্তি! সেটে গুরুতর আহত বরুণ ধাওয়ান (Varun Dhawan)। সূত্রের খবর, পাঁজরে মারাত্মক চোট পেয়েছেন বলিউড অভিনেতা।

Advertisement

জানা গিয়েছে, শুটিংয়ে মারাত্মক চোট পেয়েও কিন্তু থেমে থাকেননি বরুণ ধাওয়ান। কথাতেই আছে, কর্মই ধর্ম। অভিনেতাও নিজের শারীরিক পরিস্থিতি কাজের পথে অন্তরায় হয়ে দাঁডা়তে দেননি। মুম্বইতে চলছিল প্রথম শিডিউলের শুটিং। তখনই পাঁজরে চোট পান অভিনেতা। তবে আহত হয়েও কিন্তু শুটিং থামিয়ে রাখেননি। বরং প্রথম শিডিউলের কাজ উতরে দিয়ে তবেই বিরতি নিলেন বরুণ। সিনেমার নাম এখনও ঠিক হয়নি, তবে পরিচালক ডেভিডের ফ্রেমে ম্রুণাল ঠাকুরের সঙ্গে রোমান্স করতে দেখা যাবে তাঁকে। প্রথমবার জুটি বাঁধছেন তাঁরা। এই নিয়ে 'ম্যায় তেরা হিরো', 'জুড়ওয়া ২', 'কুলি নং ওয়ান'-এর পর বাবা ডেভিড ধাওয়ানের পরিচালনায় চার নম্বর সিনেমা করলেন বরুণ।

[আরও পড়ুন: মুম্বইতে পুরস্কৃত শুভশ্রী, ‘ইন্দুবালা ভাতের হোটেল’-এর জন্য টলিউডের ঘরে এল অ্যাওয়ার্ড]

বলিউড মাধ্যম সূত্রে খবর, সিনেমার পরবর্তী শুটিং শিডিউল ঠিক করা হয়েছে নভেম্বর মাসে। এরই মাঝে আবার নতুন ছবি 'সানি সংস্কারি কি তুলসি কুমারি'তে কাজ শুরু করার কথা ছিল বরুণ ধাওয়ানের। তবে আপাতত পাঁজরে চোট পাওয়ায় সেই সিনেমার কাজে হাত দেবেন কিনা, তা জানা যায়নি এখনও পর্যন্ত। শশাঙ্ক খৈতানের 'সানি সংস্কারি কি তুলসি কুমারি' সিনেমায় বরুণ ধাওয়ান ছাড়াও অভিনয় করবেন জাহ্নবী কাপুর, সানিয়া মালহোত্রা, রোহিত শ্রফ, মনীশ পল এবং অক্ষয় ওবেরয়। এছাড়াও বরুণ ধাওয়ান অভিনীত অ্যাকশন থ্রিলার বেবি জন সিনেমা মুক্তির অপেক্ষায়। সিটাডেল-এর ভারতীয় সংস্করণেও রয়েছেন তিনি। সবমিলিয়ে বরুণ ধাওয়ানের ফিল্মি কেরিয়ার এখন বেশ উজ্জ্বল। তার মাঝেই ঘটে গেল বিপত্তি! পাঁজরে গুরুতর চোট পেলেন অভিনেতা।

[আরও পড়ুন: ‘কঙ্গনার বিরুদ্ধে জামিন অযোগ্য পরোয়ানা জারি হোক’, আদালতের দ্বারস্থ বিরক্ত জাভেদ আখতার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • সেটে গুরুতর আহত বরুণ ধাওয়ান।
  • সূত্রের খবর, পাঁজরে মারাত্মক চোট পেয়েছেন বলিউড অভিনেতা।
  • জানা গিয়েছে, শুটিংয়ে মারাত্মক চোট পেয়েও কিন্তু থেমে থাকেননি বরুণ ধাওয়ান।
Advertisement