shono
Advertisement
Vikrant Massey

অতিরিক্ত ভাড়া নিয়ে ক্যাব চালকের সঙ্গে তুমুল ঝগড়া! ভাইরাল বিক্রান্ত মাসের ভিডিও

চিৎকার, চেঁচামেচি...! 'টুয়েলভ ফেল' খ্যাত অভিনেতার এ কোন রূপ?
Published By: Sandipta BhanjaPosted: 06:32 PM May 09, 2024Updated: 06:33 PM May 09, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: 'টুয়েলভথ ফেল' ছবির গগনচুম্বী সাফল্যের পর থেকেই চার্চার শিরোনামে বিক্রান্ত মাসে (Vikrant Massey)। বলিপাড়ার আর পাঁচজন তারকার মতোই তাঁর দিকেও পাপারাজ্জিদের লেন্সের তাক থাকে সর্বত্র। এবার অতিরিক্ত ভাড়া নিয়ে ক্যাব চালকের সঙ্গে তুমুল বচসায় জড়ালেন বিক্রান্ত মাসে। আর সেই ভিডিওই এখন নেটপাড়ায় দাবানল গতিতে ভাইরাল।

Advertisement

ভাইরাল ওই ভিডিওতে দেখা গেল, গাড়িচালকের সঙ্গে ভাড়া বেশি নেওয়ার অভিযোগ তুলে মারাত্মক ঝগড়া করছেন অভিনেতা। বিক্রান্তকে বলতে শোনা যায়, "৪৫০ টাকা ভাড়া দেখিয়েছিল প্রথমে।" এরপরই ওই ক্যাব ড্রাইভার বলেন, "তাহলে কি আপনি টাকাটা দেবেন না?" পালটা অভিনেতাকে বলতে শোনা যায়, "কেন দেব ভাই? আর আপনি চিৎকারই বা করছেন কেন? "শুধু তাই নয়, এহেন বাকবিতণ্ডার মাঝে ক্যাবের চালক কেন মোবাইলের ক্যামেরা অন করেছেন? সেটাও জিজ্ঞেস করেন বিক্রান্ত। তারপরই চালককে পাঠ দেন ‘টুয়েলভথ ফেল’ অভিনেতা। তিনি বলেন, "আপনি কি আমাকে হুমকি দিচ্ছেন? আচমকাই ভাড়া বেড়ে যায় কীভাবে? আমি বলছি না এটা আপনার দোষ, তবে আমারও তো দোষ নয়! আপনি তো বলছেন, এটা অ্যাপের গোলযোগ, এটা অন্যায় নয়? প্রশ্ন বিক্রান্ত মাসের।"

[আরও পড়ুন: নিজে হাতে সৃজিতের ছবি এঁকে পাঠালেন চঞ্চল চৌধুরী, পর্দার ‘মৃণালে’র শিল্পীসত্ত্বায় মুগ্ধ পরিচালক]

'টুয়েলভথ ফেল' অভিনেতার এই বাকবিতণ্ডার ভিডিও ভাইরাল হতেই নেটপাড়ায় একাংশ যেমন তাঁর সহজ সরল জীবনযাপনের জন্য প্রশংসা করেছেন। একপক্ষ আবার, 'পুরো ঘটনাটাকেই সাজানো' বলে দাবি করেছেন। কারও বা মন্তব্য, 'এত বড় অভিনেতা হয়েও ভাড়া নিয়ে ড্রাইভারের সঙ্গে ঝগড়া করছেন?' ইন্ডাস্ট্রিতে বিক্রান্ত সাধারণত শান্ত স্বভাবের বলেই পরিচিত। ধীরে-সুস্থে কথা বলেন। আর সেই অভিনেতাকেই কিনা বচসায় জড়াতে দেখে হতবাক নেটপাড়া।

[আরও পড়ুন: চোখে সানগ্লাস, মাথায় টোপর! শহরজুড়ে ঝড়-শিলাবৃষ্টির মাঝেই আদৃতের গায়ে হলুদ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • 'টুয়েলভথ ফেল' ছবির গগনচুম্বী সাফল্যের পর থেকেই চার্চার শিরোনামে বিক্রান্ত মাসে
  • অতিরিক্ত ভাড়া নিয়ে ক্যাব চালকের সঙ্গে তুমুল বচসায় জড়ালেন বিক্রান্ত মাসে।
  • বিক্রান্তকে বলতে শোনা যায়, ৪৫০ টাকা ভাড়া দেখিয়েছিল প্রথমে।
Advertisement