shono
Advertisement

শারাপোভাকে পুরোপুরি নির্বাসিত করা উচিত ছিল, দাবি ইউজনি বুশার্ডের

এক সাক্ষাৎকারে কানাডিয়ান টেনিস সুন্দরী এমনটাই জানিয়েছেন। The post শারাপোভাকে পুরোপুরি নির্বাসিত করা উচিত ছিল, দাবি ইউজনি বুশার্ডের appeared first on Sangbad Pratidin.
Posted: 04:59 PM Apr 27, 2017Updated: 11:29 AM Apr 27, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ১৫ মাসের নির্বাসন কাটিয়ে কোর্টে ফিরেই জয় পেয়েছেন টেনিস সুন্দরী মারিয়া শারাপোভা। কিন্তু তাঁর প্রত্যাবর্তনে টেনিস বিশ্ব জুড়ে তৈরি হয়েছে মিশ্র প্রতিক্রিয়া। এর মধ্যেই শারাপোভার নির্বাসন নিয়ে মুখ খুললেন আরেক টেনিস সুন্দরী ইউজনি বুশার্ড। বুশার্ডের সাফ বক্তব্য, শারাপোভা সবাইকে ধোঁকা দিয়েছে। তাঁকে ফের খেলার সুযোগ করে দিয়ে টেনিস মহলে ভুল বার্তা দিয়েছে ওমেন’স টেনিস অ্যাসোশিয়েসন (ডব্লিউটিএ)।

Advertisement

[তেলেনিপাড়ায় উদ্ধার আরও ২ দেহ, ধৃত ঘাট মালিক-সহ ৪]

এক সাক্ষাৎকারে কানাডিয়ান টেনিস সুন্দরী বুশার্ড বলেন, ‘আমি মনে করি না এটা ঠিক। শারাপোভা সবাইকে ধোঁকা দিয়েছে। আমিও সেটা মনে করি। আমার মনে হয় কেউ যদি একবার কোনও খেলায় এরকম ভুল কাজ করে, তাহলে দ্বিতীয়বার তাঁকে সুযোগ না দেওয়াই উচিত। যারা সঠিকভাবে নিজেদের কাজ করে চলেছে তাঁদের প্রতি এটা অন্যায় করা হল। ডব্লিউটিএ সবার প্রতি একটি ভুল বার্তা দিল। এর অর্থ আপনি কোনও ভুল কাজ করলেও আপনাকে পরে ফের স্বাগত জানান হবে। তাই এটা কখনওই ঠিক নয়।’

[ভারতে প্রবেশ করতে তৈরি ১৫০ জেহাদি, অনুমান সেনার]

এক দশকেরও বেশি সময় ধরেই ফোর্বস ম্যাগাজিনের তালিকায় আয়ের দিক থেকে এক নম্বর মহিলা ক্রীড়াবিদ ছিলেন মারিয়া শারাপোভা। কিন্তু নিষিদ্ধ মেলোডোনিয়াম নেওয়ার জন্য তাঁর খেলার ওপর নিষেধাজ্ঞা চাপানো হয়। এরপরেই সেই স্থানও হারিয়ে ফেলেন তিনি। তবে গত বুধবার নির্বাসন কাটিয়ে ফিরেই জয় পেয়েছেন স্টুটগার্ট ওপেনে। হারিয়েছেন রবার্তা ভিঞ্চিকে। ফ্রেঞ্চ ওপেনে ওয়াইল্ড কার্ড এন্ট্রি পান কিনা শারাপোভা এখন সবাই সেদিকেই তাকিয়ে। তার উপর বুশার্ডের এই মন্তব্য নিঃসন্দেহে আরও বিতর্ক সৃষ্টি করবে।

[মারা গিয়েছেন কুলভূষণ যাদব, আশঙ্কা প্রতিরক্ষা বিশেষজ্ঞদের]

The post শারাপোভাকে পুরোপুরি নির্বাসিত করা উচিত ছিল, দাবি ইউজনি বুশার্ডের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement