shono
Advertisement

খেলাকে কেন্দ্র করে TMC ও কংগ্রেসের সংঘর্ষে রণক্ষেত্র মালদহ, জখম ৩, ঘটনাস্থলে বিশাল পুলিশ বাহিনী

আহতদের নিয়ে যাওয়া হয়েছে হাসপাতালে।
Posted: 11:21 AM Oct 25, 2023Updated: 11:35 AM Oct 25, 2023

বাবুল হক, মালদহ: খেলাকে কেন্দ্র করে পুরনো অশান্তির জের। একাদশীর সকালে দুই গোষ্ঠীর সংঘর্ষে রণক্ষেত্রের চেহারা নিল মালদহের চাঁচল। পরিস্থিতি আয়ত্তে আনতে ঘটনাস্থলে বিশাল পুলিশ বাহিনী। জখম হয়েছেন তিনজন।

Advertisement

ঘটনার সূত্রপাত মহালয়ার দিনে। ওই দিন চাঁচলের কলিগ্রামে ফুটবল খেলার আয়োজন করা হয়েছিল। সূত্রের খবর, ওই খেলাকে কেন্দ্র করে দুই গোষ্ঠীর মধ্যে অশান্তি বেঁধেছিল। তার মধ্যে একটি ছিল পঞ্চায়েত প্রধান রেজাউল খানের গোষ্ঠী। দুই দলের অশান্তি হাতাহাতির পর্যায়েও পৌঁছয়। তবে তা মিটেও যায়। এর পর প্রধানের গোষ্ঠীর তরফে বিপক্ষের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করা হয়। অষ্টমীর রাতেও তুমুল অশান্তি হয় এলাকায়। অভিযুক্তদের দোকান পুড়িয়ে দেওয়া হয় বলে অভিযোগ। প্রতিবাদে নবমীতে রাস্তা অবরোধ করে চলে বিক্ষোভ।

[আরও পড়ুন: ‘দৃশ্যম’ ছবিই অনুপ্রেরণা! অনলাইনে বিষ নিয়ে সার্চ করে দুই বোনকে খুন, স্বীকারোক্তি দাদার]

সেই ঘটনাকে কেন্দ্র করেই বুধবার সকালে নতুন করে উত্তপ্ত হয়ে উঠল মালদহের চাঁচলের কলিগ্রাম। অভিযোগ, রেজাউল খানের ভাইকে মারধর করে কংগ্রেসের সদস্যরা। এর পরই তৃণমূল ও কংগ্রেসের অশান্তিতে রণক্ষেত্রের চেহারা নেয় এলাকা। খবর পেয়ে ঘটনাস্থলে যায় বিশাল পুলিশ বাহিনী। আয়ত্তে আনে পরিস্থিত। তবে ঘটনার পর দীর্ঘক্ষণ পেরিয়ে গেলেও এখনও থমথমে এলাকা। 

[আরও পড়ুন: দশমীতে ঘট বিসর্জনের পরই দেখা দেন ‘একদিনের রাজা-রানী’, প্রণাম সেরে বিজয়ায় মাতেন ঝালদাবাসী

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার