shono
Advertisement

‘ক্লিভেজ’দেখা যাচ্ছে, অভিযোগে বিমান থেকে নামানো হল যাত্রীকে

ঠিক কী ঘটেছিল সেদিন? The post ‘ক্লিভেজ’ দেখা যাচ্ছে, অভিযোগে বিমান থেকে নামানো হল যাত্রীকে appeared first on Sangbad Pratidin.
Posted: 09:14 PM Feb 05, 2017Updated: 03:45 PM Feb 05, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিমানে সফর করার সময় যুবতীর ‘ক্লিভেজ’ দেখা যাচ্ছিল। এটাই ছিল তাঁর ‘অপরাধ’ আর এই অপরাধ করার অভিযোগেই রীতিমতো গলাধাক্কা দিয়ে বিমান থেকে নামিয়ে দেওয়া হল যুবতীকে। ঘটনাটি ঘটেছে মার্কিন যুক্তরাষ্ট্রের অর্লিন্স বিমানবন্দরে।

Advertisement

২১ বছরের ব্রেন্ডা গত শুক্রবার নিউ অর্লিন্স থেকে ফোর্ট লডারডেল যাচ্ছিলেন। সেই সময়ই তাঁর সঙ্গে এই ঘটনা ঘটে। যুবতীর অভিযোগ, বিমানে ওঠার কিছুক্ষণের মধ্যেই তাঁকে বিমানসেবিকা এসে বলেন, “আপনি অতিরিক্ত মদ্যপান করছেন।” আর এই অভিযোগেই তাঁকে বিমান থেকে নামিয়ে দেওয়ার চেষ্টা করেন বিমানসেবিকা। ব্রেন্ডা বিষয়টির প্রতিবাদ করলেও বিশেষ লাভ হয়নি। তাঁকে রীতিমতো ধাক্কা দিয়ে বিমান থেকে নামিয়ে দেওয়ার চেষ্টা করা হয় বলে অভিযোগ। বিমান থেকে তাঁকে নামিয়ে দেওয়ার সময় বিমানসেবিকা তাঁকে বলেন, “তোমার ক্লিভেজ খুব বেশিই দেখা যাচ্ছে। এত স্তন দেখানো পোশাক পরা উচিত নয়।”

এতেই থেমে নেই বিষয়টি। বিমান থেকে নামিয়ে দেওয়ার পর যখন তাঁকে বিমানবন্দরের দিকে নিয়ে যাওয়া হচ্ছিল তখনও তাঁর উপর ওই একই অভিযোগ আনা হয়। তাঁকে বলা হয় অতিরিক্ত খোলামেলা পোশাক পরার অভিযোগে তাঁকে বিমান থেকে নামিয়ে দেওয়া হল।

ঘটনাটি সম্পর্কে যুবতী সংবাদমাধ্যমকে জানান। কিন্তু বিমানবন্দর কর্তৃপক্ষ গোটা বিষয়টি অস্বীকার করেছে। তাদের পক্ষ থেকে জানানো হয়েছে, যুবতী বিমানে ওঠার পর থেকেই অতিরিক্ত মদ্যপান করছিলেন। আর সেই কারণেই তাঁর বিরুদ্ধে সহযাত্রীরা অভিযোগ জানাচ্ছিলেন। সেই অভিযোগের ভিত্তিতেই তাঁকে বিমান থেকে নামিয়ে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়।

(৩৪ বছর ধরে একে-অন্যের সন্তানকে পালন করলেন দুই মা)

The post ‘ক্লিভেজ’ দেখা যাচ্ছে, অভিযোগে বিমান থেকে নামানো হল যাত্রীকে appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement