shono
Advertisement

কর্মে অটল, মাথায় ব্যান্ডেজ নিয়েই নবান্নে কাজে যোগ মুখ্যমন্ত্রীর

বৃহস্পতিবার বাড়িতেই কপালে চোট পান মমতা বন্দ্যোপাধ্যায়।
Posted: 06:17 PM Mar 19, 2024Updated: 06:17 PM Mar 19, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অসুস্থতা সত্ত্বেও কর্মে অবিচল। সেলাই কাটা হয়নি, এই অবস্থাতেই মঙ্গলবার মাথায় ব্যান্ডেজ নিয়ে নবান্নে মু্খ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamagta Banerejee)। একাধিক প্রশাসনিক কাজ সেরে বিকেল সাড়ে পাঁচটা নাগাদ বের হন তিনি।

Advertisement

গত বৃহস্পতিবার সন্ধেয় আচমকা দুর্ঘটনার শিকার হন মুখ্যমন্ত্রী। পড়ে গিয়ে চোট পান কপালে। তড়িঘড়ি তাঁকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। এদিকে সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে তাঁর আহত অবস্থার ছবি। দেখা যায়, কপাল কেটে নাক, গাল দিয়ে বেয়ে পড়ছে রক্ত। স্বাভাবিকভাবেই উদ্বিগ্ন হয়ে পড়েন সকলে। তোলপাড় পড়ে যায় রাজনৈতিক মহলে। সঙ্গে সঙ্গে হাসপাতালে শুরু হয় চিকিৎসা। কপাল ও নাকে মোট চারটি সেলাই পড়ে তাঁর। একাধিক পরীক্ষার পর রাতেই ছেড়ে দেওয়া হয়। বাড়িতে চিকিৎসকদের তত্ত্বাবধানে ছিলেন তিনি। বাড়িতে বিশ্রামেই ছিলেন মুখ্যমন্ত্রী।

[আরও পড়ুন: ড্রেসিংরুমে বসেই সিগারেটে সুখটান পাক ক্রিকেটারের! ‘পাকিস্তান স্মোকিং লিগ’, তোপ নেটদুনিয়ার]

এরই মাঝে গার্ডেনরিচে ঘটে গিয়েছে ভয়ংকর দুর্ঘটনা। নির্মীয়মাণ বহুতল ভেঙে পড়ে মৃত্যু হয়েছে ৯ জনের। আহত অনেকে। সোমবার সকালে নিজের অসুস্থতাকে উপেক্ষা করেই গার্ডেনরিচে ছুটে যান মমতা বন্দ্যোপাধ্যায়। ঘুরে দেখেন দুর্ঘটনাস্থল। কথা বলেন, স্থানীয়দের সঙ্গে। ছুটে যান হাসপাতালেও। আর্থিক সাহায্যও ঘোষণা করেন। তার ঠিক পরেরদিন অর্থাৎ মঙ্গলবারই নবান্নে কাজে যোগ দিলেন মুখ্যমন্ত্রী। এদিন দুপুর ১২ টা বেজে ২৮ মিনিট নাগাদ নবান্নে যান তিনি। কাজ সেরে বিকেল সাড়ে পাঁচটা নাগাদ বের হন। প্রসঙ্গত, এদিন সেলাই কাটতে এসএসকেএমে যাওয়ার কথা ছিল মুখ্যমন্ত্রীর। যদিও বিকেল পর্যন্ত পাওয়া খবর অনুযায়ী তিনি যাননি।

[আরও পড়ুন: মানুষের জীবন আগে, বেআইনি নির্মাণ ভাঙা আটকাব না! সাফ জানালেন বিচারপতি সিনহা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement