shono
Advertisement
Belgium

জঙ্গলে নিয়ে গিয়ে কিশোরীকে ধর্ষণ কিশোরদের! সবচেয়ে কমবয়সি অভিযুক্তের বয়স ১১

Published By: Biswadip DeyPosted: 09:27 PM May 09, 2024Updated: 09:27 PM May 09, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বেলজিয়ামে গণধর্ষণের শিকার এক ১৪ বছরের কিশোরী। অভিযোগ, নির্যাতিতার কিশোর প্রেমিক ও তার বন্ধুরা মিলে এক জঙ্গলে নিয়ে গিয়ে ধর্ষণ করেছে তাকে। অভিযুক্তদের বয়স ১১ থেকে ১৬-র মধ্যে। ইস্টারের ছুটির সময় ২ থেকে ৬ এপ্রিলের মধ্যে তিনবার তারা ওই কিশোরীকে নিগ্রহ করেছে বলে অভিযোগ। সকলকেই আটক করা হয়েছে।

Advertisement

ওই কিশোরী, গোপনীয়তার কারণে যার নাম প্রকাশ্যে আনা হয়নি, ছুটির সময় তাকে জঙ্গলে নিয়ে গিয়ে ধর্ষণ করা হয় বলে অভিযোগ। এমনকী, সেখানে পরবর্তী দুদিন তাকে আটকে রাখা হয় বলেও জানা যাচ্ছে। নির্যাতনের মুহূর্তকে ক্যামেরাবন্দি করেছে অভিযুক্ত কিশোররা।
বেলজিয়ামের (Belgium) এক সংবাদমাধ্যমের দাবি, অভিযুক্তদের সকলেই কম বা বেশি ভাবে নির্যাতনের সঙ্গে যুক্ত। এমনকী, তাদের মধ্যে কেউই বাকিদের নিরস্ত করার ন্যূনতম চেষ্টাও করেনি বলে দাবি। মোট ১০ অভিযুক্তের মধ্যে ৬ জনকে একটি অঞ্চলে আটকে রাখা হয়েছে। বাকি চারজন গৃহবন্দি।

[আরও পড়ুন: মনোনয়নে মুখোমুখি হতেই ধুন্ধুমার, আলিপুর জেলা কার্যালয়ে হাতাহাতি সিপিএম-তৃণমূলের]

অভিযুক্তদের মধ্যে সবচেয়ে কমবয়সি ছেলেটির বয়স ১১। যেহেতু সকলেই কমবয়সি, তাই খুব বেশি তথ্য সামনে আনছে না পুলিশ। তবে তাদের সকলকেই চিহ্নিত করে জুভেনাইল আদালতে তোলা হয়েছে। সেই সঙ্গে নির্যাতিতাকে কাউন্সিলিং করা হচ্ছে। কোনওভাবেই যাতে সে ট্রমার শিকার না হয় তা নিশ্চিত করার চেষ্টা করছেন চিকিৎসকরা। পাশাপাশি তাকে জিজ্ঞাসাবাদ করে অভিযুক্তদের কার কী অপরধার তাও বিস্তারিত জেনে নিচ্ছেন তদন্তকারীরা। প্রসঙ্গত, বেলজিয়ামেরই ঘেন্টে এক কবরখানায় এক ১৪ বছরের কিশোরীকে গণধর্ষণ করার অভিযোগ উঠেছিল কয়েকজন তরুণের বিরুদ্ধে। এবার ফের এক কিশোরীর নির্যাতনের ছবি সামনে এল সেদেশে।

[আরও পড়ুন: হাওড়া স্টেশনে ট্রেন ছাড়তে দেরি কেন? কারণ জানাল রেল]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • বেলজিয়ামে গণধর্ষণের শিকার এক ১৪ বছরের কিশোরী।
  • অভিযোগ, নির্যাতিতার কিশোর প্রেমিক ও তার বন্ধুরা মিলে এক জঙ্গলে নিয়ে গিয়ে ধর্ষণ করেছে তাকে।
  • অভিযুক্তদের বয়স ১১ থেকে ১৬-র মধ্যে। সকলকেই আটক করা হয়েছে।
Advertisement